মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led03জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় ৬ যুবক আটক, র‌্যাবের দাবি ছিনতাইকারী ‘দূর্জয়- সিফাত বাহিনীর সদস্য’

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ছয় যুবককে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃতরা ছিনতাইকারী দূর্জয়- সিফাত বাহিনীর প্রধান দূর্জয় ও তার সহোযোগি। বুধবার (১২ জুন) রাতে দাপা ইদ্রাকপুর কবরস্থান সংলগ্ন পুকুরপাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি সুইচ গিয়ার ও ৫টি ছুরি উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন

আটককৃতরা হলো, দাপা কবরস্থান পুকুরপাড় এলাকার মহিউদ্দিন সুমনের ছেলে সাইফুল হাদী দূর্জয়(২২), দাপা পাইলট স্কুল এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে মো. জয় হোসেন (২৩), লালপুর ব্রাজিল বাড়ী এলাকার কামাল হাওলাদারের ছেরে রিপন হোসেন(২৩), দাপা ইদ্রাকপুর পাইলট স্কুল এলাকার মো. সোলেয়মানের ছেলে সোহেল হোসেন (২৪), খা বাড়ী পুকুর পাড় সংলগ্ন এলাকার আনোয়ার হোসেনে ছেলে মো. আপন(২২) ও কবরস্থান রোড সংলগ্ন এলাকার মৃত মহিউদ্দিনের ছেলে শান্ত আহম্মেদ (২৫)।

র‌্যাব সূত্রে জানায়,আটককৃতরা পেশাদার চাঁদাবাজ ও ছিনতাইকারী। অবৈধ অস্ত্র প্রদর্শন করে স্থানীয়দের মাঝে আতঙ্ক তৈরি করে প্রতিনিয়ত চাঁদাবাজী ও ছিনতাই করে বেড়ায়। সমাজবিরোধী নানা অপরাধমূলক কর্মকান্ড স্থানীয়বাসীকে অতিষ্ঠ করে তুলেছিলো। বুধবার রাত ১১ টার দিকে চাঁদাবাজী ও ছিনতাইয়ের উদ্দেশ্যে অস্ত্র-শস্ত্রে সজিত হয়ে শারজাহন রোলিং মিলস্ এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১’র সদস্যরা ঘটনাস্থলে গেলে উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা পুকুরপাড় সংলগ্ন বাহিনী প্রধান দূর্জয়ের বাড়ীতে অবস্থান করে। র‍্যাব-১১’র সদস্যরাও সেখানে অভিযান চালায়। এ সময় দেশীয় অস্ত্রসহ তাদের আটক করে।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নূরে আযম মিয়া জানান, র‌্যাবের অভিযানে ৬ যুবককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করেছে। আমরা ইতোমধ্যে তাদের কোর্টে প্রেরণ করেছি।

RSS
Follow by Email