বুধবার, জুন ১৯, ২০২৪
জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় ৬ কেজি গাঁজাসহ ৩ নারী গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার সাইনবোর্ডে অভিযান চালিয়ে মাদকসহ ৩ নারীকে গ্রেপ্তার করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফতুল্লা মডেল থানার সাইনবোর্ডে শান্তিধারা মায়ের দোয়া স্টোরের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের সাথে থাকা ২টি স্কুল ব্যাগ ও অপর ১টি প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো দিনাজপুর জেলার হাকিমপুর থানার মধ্যবাসুদেবপুরের মনছের আলীর মেয়ে মমেনা আক্তার মুক্তা (৩৬), জয়পুর হাট জেলার সদর থানার পশ্চিম দেবীপুরের মৃত মোস্তাক মিয়ার স্ত্রী রেশমা আক্তার ডলি (৩০) ও একই থানার সাকিদার পাড়ার বাচ্চু মিয়ার স্ত্রী নাজমা বেগম (৩৭)।

জানা যায়, জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অঞ্চলের উপ-পরিদর্শক ইকবাল আহম্মেদ দিপু, সহাকারী উপ-পরিদর্শক রোকনুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে সাইনবোর্ড এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে ওই ৩ নারীকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মঙ্গলবার রাতে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে মাদক আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে বলে জানিয়েছেন ফতুল্লা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) তছলিম উদ্দিন।

RSS
Follow by Email