শনিবার, জুন ২২, ২০২৪
Led04ফতুল্লা

ফতুল্লায় শাশুড়ি হত্যায় অভিযুক্ত জামাতা ময়মনসিংহে গ্রেফতার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় বৃদ্ধা শাশুড়িকে হত্যার মামলায় অভিযুক্ত মেয়ের জামাই নাজমুল হোসেন হিরাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৫ জুন) বিকেল সারে ৩টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত ময়মনসিংহের কাটাশিয়া থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া।

ওসি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হয় আম্বিয়া খাতুনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এই ঘটনায় একটি মামলা করা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের মেয়ের জামাই নাজমুল হক হিরা পলাতক ছিলো। তবে, কিছুক্ষন আগে কাটাশিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এখনো থানায় আনা হয়নি।

এর আগে, মঙ্গলবার বিকেলে নিহত বৃদ্ধা আম্বিয়া খাতুনের ছেলে সাইফুল ইসলাম সজিব বাদী হয়ে নাজমুল হোসেন হিরাকে অভিযুক্ত করে মামলাটি দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকার সামসুল আলমের মোড় সংলগ্ন নিজের বাড়িতে বৃদ্ধা মা আম্বিয়া খাতুন (৮০) স্ত্রী এবং বোন ও বোনের স্বামী সাইফুল ইসলাম সজিবকে নিয়ে বসবাস করেন। তাদের মধ্যে সাইফুল ইসলাম সজিব কোনো কাজকর্ম করেন না। নেশা করে ঘুরে বেড়ায় এবং প্রায় সময় নেশার টাকার জন্য বাসায় উৎপাত করেন। সোমবার (৩ জুন) বিকেলে বাসায় বৃদ্ধ মাকে একা পেয়ে তাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা শেষে ১০ আনা ওজনের স্বর্ণের কানের দুল নিয়ে পালিয়ে যায়।

RSS
Follow by Email