শনিবার, মে ২৫, ২০২৪
Led02রাজনীতি

ফতুল্লায় শামীম ওসমান ‘আমার উপর আরডিএক্স বোমা হামলা করেছিলো’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ট্রেনের মধ্যে মা আর শিশুকে যখন পুড়িয়ে মেরেছে, আমি প্রতিটা মায়ের চোখে বিতৃষ্ণা, ঘৃণা ও প্রতিবাদ দেখেছি। এবার এই ধরণের চেষ্টা করলে মহিলারাই ওদের মেরে ফেলবে। আমার মনে হয় ওদের রিস্ক নেয়া উচিৎ হবে না। জনগনের উপর হামলা করলে জনগণ যেটা মনে করবে আমরা তাই মনে করবো। বিএনপি ১৬জুন ২০০১ সালে আমার উপর আরডিএক্স বোমা হামলা করেছিলো। ২০জন মানুষ মারা গেছে। তখন আমি বলেছিলাম শেখ হাসিনাকে বাঁচান। শয়তানের কাজ শয়তানি করা কিন্তু আল্লাহর রহমতের সাথে কোন শয়তান পারবে না।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে ফতুল্লা পিলকুনি পাঁচতলায় এলাকায় এক নির্বাচনী উঠান বৈঠকে শেষে সাংবাদিকদের ব্রিফিং করে এসব কথা বলেন তিনি। পরে ফতুল্লার পিলকুনি এলাকায় বিভিন্ন মানুষের শুভেচ্ছা বিনিময় করে নৌকার মার্কার জন্য ভোট চায় শামীম ওসমান। এ সময় বয়স্ক মুরুব্বিদের কাছে প্রধানমন্ত্রী ও তার পরিবারের দীর্ঘায়ুর জন্য সাধারণ মানুষের কাছে ভোট চায়।

‘বিএনপি নেতারা ভোট কেন্দ্রে যাওয়ার জন্য নিরুৎসাহী করছে ভোটারদের’ এ বিষয়ে শামীম ওসমান মন্তব্য করেন, আমরা দেখেছি বিভিন্ন যায়গায় এ কাজ করছে, কিন্তু এটা নির্বাচন কমিশনের দায়িত্ব। আপনারা রিটার্নিং অফিসারকে জিজ্ঞাসা করবেন এটা কিভাবে করে। আমরা একটা অদৃশ্য শক্তির বিরুদ্ধে লড়াই করছি। যারা আমাদের স্বাধীনতা নষ্ট করতে চায়, আমাদের বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানাতে চায়। আমরা এটা বুঝি। আমার কাজ হলো মানুষকে সচেতন করা যে, ওরা এটা কেনো করছে। বঙ্গবন্ধু বলেছেন স্বাধীনতা পাওয়া যতটা সহজ, তারচেয়ে স্বাধীনতা রক্ষা করা কঠিন। দেখবেন কেন্দ্রে কেন্দ্রে মানুষের ঢল নামবে। অন্য কেউ বিএনপিকে গণতান্ত্রিক দল বলতে পারে কিন্তু আমার দৃষ্টি থেকে জামাত যুদ্ধাপরাধী দল আর বিএনপি কমপ্লিটলি একটি সন্ত্রাসী দল হিসেবে পরিচিত হয়েছে। আগে একটু ভালো ছিলো যখন খালেদা জিয়ার নেতৃত্বে ছিলো, এখন তারেক রহমানের নেতৃত্বে এটা হান্ডেট পার্সেন সন্ত্রাসী দল হিসেবে পরিচিত হয়েছে। আমরা আমাদের কাজ করবো।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email