বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় রিক্সা গ্যারেজ থেকে ৭ জুয়ারি আটক

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় এক অটো রিক্সা গ্যারেজে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (৯ ডিসেম্বর) দিবাগত (রোববার) সাড়ে ৩টার দিকে ফতুল্লার নন্দলালপুর ভাবির বাজারে লিটনের গ্যারেজ থেকে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে আটক করা হয়। এ সময় পুলিশ সদস্যরা কথিত জুয়ার আসর থেকে ৫২টি জুয়া খেলার তাস ও ২ হাজার ৮শত সত্তর টাকা জব্দ করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার বিপনদী গ্রামের হেকিম সোহরাবের ছেলে ফতুল্লার ভূইগড় এলাকার বাসিন্দা মো. রিপন (৩০), পাগলা এলাকার মৃত আ. ছালামের ছেলে মো. জাহাঙ্গীর (২৮), পটুয়াখালী কলাপাড়া উপজেলার ধানখালি গ্রাে মর আমগীর মল্লিকের ছেলে ফতুল্লার রেল স্টেশন রোড এলাকার বাসিন্দা মো. সোহেল (২৭), কেরাণীগঞ্জ পানগাঁও এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. রিফাত (২৮), পাগলা এলাকার মৃত আবু তাহেরের ছেলে মো. সোহেল (২৫), নয়ামাটির মৃত আ. রাজ্জাকের ছেলে মো. সোহেল (৩৫) ও মাদারীপুর শিবচর উপজেলার পরানকান্দি গ্রামের হোসেন মোল্লার ছেলে ইসমাইল হোসেন (২১)।

রোববার (১০ ডিসেম্বর) সকালে ফতুল্লা থানা পুলিশ নন এফআইআর মূলে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠিয়েছে। এঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম লাইভ নারায়ণগঞ্জকে বলেন, হাজীগঞ্জ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) কাজী রেজাউল হক একটি টিম নিয়ে ফতুল্লা থানা এলাকায় মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিল অভিযান চালান। এসময় গোপন সূত্রে সংবাদ পেয়ে নন্দলালপুর এলাকায় অভিযানে যান। এ সময় তারা একটি অটো রিক্সা গ্যারেজে আসলে জুয়া খেলারত ব্যক্তিরা পালিয়ে যাওয়ার সময় ৭ জন গ্রেপ্তার হন। তাদের আজ (১০ ডিসেম্বর) কোর্টে প্রেরণ করা হয়েছে।

RSS
Follow by Email