রবিবার, মে ১৯, ২০২৪
Led01জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় রাজমিস্ত্রীর হাত-পা বাঁধা লাশ, ধারণা ‘পরিকল্পিত হত্যাকান্ড’

লাইভ নারায়নগঞ্জ: একটি ফ্ল্যাটবাসা থেকে এক রাজমিস্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে ফতুল্লা থানা পুলিশ। শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় পাগলার নুরবাগের জয়নাল আবেদীনের ৫ম তলা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার উপ-পরির্দশক (এসআই) মো. মফিজুল ইসলাম।

নিহতের নাম মো. রাজ্জাক (৫৫)। সে শরীয়তপুরের জাজিরা উপজেলার মৃত আব্দুল খাঁর ছেলে। ফতুল্লায় তাঁর ছেলেকে নিয়ে এই ফ্ল্যাটে বসবাস করতেন।

নিহতের ছেলে আকাশ জানায়, তার মা ৫ মাস পূর্বে মারা যান। বাবাকে নিয়ে সে এই বাসায় থাকতো। সে নবাবপুর একটি দোকানে চাকুরি করে। তার বাবা এক সময় রাজমিস্ত্রীর কাজ করলে ও বর্তমানে বাসায় থাকতো। বৃহস্পতিবার রাত দশটার দিকে সে দোকান থেকে বাসায় ফিরে এসে দেখে ঘর তালাবদ্ধ। তখন সে তার খালার বাসায় গিয়ে রাতের খাবার খেয়ে আবারো রাত সাড়ে বারোটার দিকে বাসায় ফিরে এসে তালাবদ্ধ দেখতে পান। পরে এক বন্ধুর বাসায় গিয়ে রাত্রীযাপন করেন তিনি। আজ সকাল সাড়ে ৮ টার দিকে বাসায় ফিরে আবারও তালাবদ্ধ দেখতে পেয়ে বন্ধুকে নিয়ে ফ্ল্যাটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে খাটের উপর হাত-পা বাঁধা অবস্থায় তার বাবার মরদেহ দেখতে পান। হাত-পা বেঁধে মাথায় আঘাত করে তার বাবাকে হত্যা করে বাইরে থেকে ফ্ল্যাটে তালা মেরে রাখা হয়েছিল বলে জানান তিনি।

ফতুল্লা মডেল থানার উপ-পরির্দশক (এসআই) মো. মফিজুল ইসলাম, ইতোমধ্যে নিহতের মরদেহ উদ্ধার করেছি আমরা। প্রথমিক ভাবে ধারণা করা হচ্ছে পরিকল্পিত হত্যা কান্ড। এ ঘটনায় আমাদের একটি পিবিআই পুলিশের টিম আসছে। আপতত লাশের সুরতহাল শেষ করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রেরণ করা হবে। পরিবারের বাকিদের খবর দেয়া হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে, তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহন করা হবে।

RSS
Follow by Email