শনিবার, জুন ২২, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় যুবক গ্রেপ্তার, লক্ষাধিক টাকার হেরোইন উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় আলোচিত সোহান হত্যা মামলার আসামীকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। সোমবার রাতে তাকে ফতুল্লা থানার দাপাইদ্রাকপুরস্থ হক রোলিং মিলস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে লক্ষাধিক টাকা মূল্যমানের ২৭ গ্রাম (২৭০ পুরিয়া) হেরোইন উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

আসামির নাম মহসিন ওরফে মাইচ্ছা মহসিন (৩৩)। সে ফতুল্লা মডেল থানার দাপা ব্যাংক কলোনী এলাকার মুসা বেপারীর ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে,ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রিজাউল হক সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার রাত ১০ টার দিকে ফতুল্লার হক রোলিং সংলগ্ন গলিতে অভিযান চালিয়ে ২৭ গ্রাম হেরোইন সহ মহসীনকে গ্রেপ্তার করে। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নূরে আযম মিয়া জানান, মহসীন একজন শীর্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী। তাকে হেরোইন সহ গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে মামলা হয়েছে।

উল্লেখ্য, ২০২২ সালে মহসিন মাদক বিক্রির তিন লাখ টাকা ও প্রায় অর্ধ কোটি টাকার আইস, হেরোইন ও ইয়াবা ট্যাবলেট নিয়ে ৫ সহযোগি সহ ঢাকা জেলার মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে গ্রেপ্তার হয়। সর্বশেষ দুই মাস পূর্বে ১০ গ্রাম হেরোইন সহ নারায়নগঞ্জ জেলা কাউন্টার টেররিজম ইউনিটের হাতে গ্রেপ্তার হয় শির্ষ স্থানীয় এই মাদক ব্যবসায়ী।বেশ কিছুদিন কারাগারে আটক থেকে উচ্চ আদালত থেকে জামিনে বেরিয়ে এসে আবারো নতুন সিন্ডিকেট করে মাদক কারবারে সক্রিয় হয়ে পরে।

RSS
Follow by Email