বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় মডেল রিপোর্টার্স ক্লাবের আত্মপ্রকাশ

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় মডেল রিপোর্টার্স ক্লাব নামের একটি সাংবাদিক সংগঠনের আত্মপ্রকাশ করেছে। বুধবার (২৪ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টায় ফতুল্লার শাহ ফতেউল্লাহ কনভেনশন হলের পাশে এ সংগঠনটির আত্মপ্রকাশ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার ষ্টাফ রিপোর্টার ও জাগো নারায়ণগঞ্জ২৪.কমের প্রধান নির্বাহী মো.রফিকুল্লাহ রিপনকে আহবায়ক এবং খবর নারায়ণগঞ্জ২৪.কমের সিনিয়র সাংবাদিক মো.মশিউর রহমানকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র যুগ্ম আহবায়ক দৈনিক অগ্রবানী পত্রিকার ফতুল্লা ব্যুরো চিফ খন্দকার মশিউর রহমান তরুন, যুগ্ম আহবায়ক হিসেবে দৈনিক যুগের চিন্তা পত্রিকার ষ্টাফ রিপোর্টার মো.সুলতান আহমেদ,জাগো নারায়ণগঞ্জ২৪.কমের যুগ্ম সম্পাদক অনুপমা সরদার মনিকা। সদস্য হিসেবে রয়েছে জাগো নারায়ণগঞ্জ২৪.কমের প্রকাশক ও সম্পাদক এম.শহীদুল্লাহ রাসেল,নিউজ প্রতিদিন.নেটের সম্পাদক আবুল কালাম আজাদ,দৈনিক অঅজকের নীরবাংলা পত্রিকার সিনিয়র ফটো সাংবাদিক মো.জাহাঙ্গীর আলম জনি,দৈনিক বর্তমান দেশবাংলা পত্রিকার ফতুল্লা প্রতিনিধি মো.জামিল হোসেন,টাইমস নারায়ণগঞ্জের নির্বাহী সম্পাদক মো.আশিকুর রহমান সাজু,চ্যানেল এস,ও ফতুল্লা প্রতিনিধি মো.কাইয়ুম আলী, এনএএন টিভির ক্যামেরা পারসন মো.সাগর খান, ফোকাস নিউজ বিডি’র ষ্টাফ রিপোর্টার মো.রিপন খন্দকার,দৈনিক উজ্জীবিত বাংলাদেশ পত্রিকার ফটো সাংবাদিক মো.হাবিব খন্দকার,ডেইলী নারায়ণগঞ্জের সম্পাদক মো.মনির হোসেন মুন্না,নিউজ জি ২৪,কমের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এম আর জয়,এনএএন টিভির মো.ইমাম হোসেন সুমন,জাগো নারায়ণগঞ্জ২৪.কমের বিশেষ প্রতিনিধি গাফ্ফার হোসেন লিটন।

আগামী এক মাসের মধ্যে আহবায়ক ও সদস্য সচিব সকল সদস্য’র সাথে সমন্বয় করে পুনাঙ্গ কমিটি গঠন করা হবে মর্মে উল্লেখ করা হয়।

নবগঠিত “ মডেল রিপোর্টার্স ক্লাব ” এর আহবায়ক মো.রফিকুল্লাহ রিপন সকল সদস্যদের উদ্যোশে বলেন, একসাথে হাতে হাত রেখে কাজ করে নিজেদেরকে সুসংগঠিত করতে হলে সাংবাদিক সংগঠনের বিকল্প নেই। আমি চাই এখানে প্রতিটি সদস্যই ভাল কাজের মাধ্যমে নিজেদেরকে ফুটিয়ে তুলবে। একটি সুন্দর সমাজ বিনির্মানে জাতির বিবেক সাংবাদিকদের ভুমিকা অপরিসীম। তাই অত্র সংগঠনের প্রতিটি সদস্যকে বলবো দেশ ও জাতির কল্যানে আমরা সকলেই কাজ করে যাবো।

এসময় ফোকাস নিউজ বিডি’র ষ্টাফ রিপোর্টার মো.রিপন খন্দকারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে স্থানীয় গনমাধ্যমে কর্মরত সাংবাদিকগন তাদের মতামত ব্যক্ত করেন এবং নবগঠিত “ মডেল রিপোর্টার্স ক্লাব ” এর উত্তরোত্তর সফলতা কামনা করেন।

RSS
Follow by Email