সোমবার, মে ২০, ২০২৪
Led02জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় বোনের স্বামী কর্তৃক ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত আটক

লাইভ নারায়ণগঞ্জ:ফতুল্লায় মায়ের বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছে এক গৃহবধু। রবিবার (৩ ডিসেম্বর) রাত ৯টা পাগলা এলাকায় ওই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ এক যুবককে আটক করেছে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নূরে আযম মিয়া। তিনি জানান, ভূক্তভোগী গৃহবধুর মা বাদী হয়ে আপন ভাগ্নি জামাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন।

আটককৃত যুবকের নাম রানা শেখ (৩৪)। সে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার শাসগাঁয়ের মোকছেদ আলী শেখের ছেলে। পরিবার নিয়ে ফতুল্লা পাগলা চিতাশাল এলাকায় ভাড়া থাকে ওই যুবক।

ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নূরে আযম মিয়া জানান, দুই সন্তানের জননী ওই গৃহবধু একা বাসায় থাকার সুযোগে তারই খালাতো বোন জামাই কর্তৃক ধর্ষণের শিকার হয়েছেন এমন অভিযোগে মামলা গ্রহণ করা হয়েছে। এ ঘটনায় রানা শেখ নামে এক জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ফতুল্লা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. হারেস সিকদার জানিয়েছেন, মামলা দায়েরের পরপরই আসামী রানা শেখকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ ছাড়াও ভিকটিম এর জবানবন্দি লিপিবদ্ধের জন্য আদালতে আবেদন করা হয়েছে।

RSS
Follow by Email