শনিবার, জুলাই ২৭, ২০২৪
জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় বৃদ্ধাকে হত্যার অভিযোগে মেয়ের জামাইয়ের বিরুদ্ধে মামলা

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় বৃদ্ধা শাশুড়িকে হত্যার অভিযোগে মেয়ের জামাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার(৪ মে) বিকেলে নিহত বৃদ্ধা আম্বিয়া খাতুনের ছেলে সাইফুল ইসলাম সজিব বাদী হয়ে মামলাটি দায়ের করেন। অভিযুক্তের নাম নাজমুল হোসেন।

এর আগে, বুধবার (৩ জুন) ফতুল্লার উত্তর নরসিংপুর থেকে বৃদ্ধার লাশ উদ্ধার করে পুলিশ।

 

মামলায় উল্লেখ করা হয়, ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকার সামসুল আলমের মোড় সংলগ্ন নিজের বাড়িতে বৃদ্ধা মা আম্বিয়া খাতুন (৮০) স্ত্রী এবং বোন ও বোনের স্বামী সাইফুল ইসলাম সজিবকে নিয়ে বসবাস করেন। তাদের মধ্যে সাইফুল ইসলাম সজিব কোন কাজকর্ম করেনা। নেশা করে ঘুরে বেড়ায় এবং প্রায় সময় নেশার টাকার জন্য বাসায় উৎপাত করেন। সোমবার বিকেলে বাসায় বৃদ্ধ মাকে একা পেয়ে তাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা শেষে ১০ আনা ওজনের স্বর্নের কানের দুল নিয়ে পালিয়ে যায়।

 

ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম লাইভ নারায়ণগঞ্জকে বলেন, সোমবার খবর পেয়ে বৃদ্ধার লাশ উদ্ধার করে পুলিশ। পরে তা ময়না তদন্তের জন্য ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে আম্বিয়া খাতুনকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পর পরিপূর্ণভাবে মৃত্যুর কারণ বলা যাবে। ঘটনার পর থেকে নিহতের মেয়ের জামাই নাজমুল হক হিরা পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

RSS
Follow by Email