মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led01ফতুল্লা

ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্টে মায়ের মৃত্যু, বাঁচাতে এসে মারা গেলেন মেয়ে

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার মাহমুদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক মা ও তার মেয়ে নিহত হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) ভোরে মাহমুদপুর বটতলা এলাকার এক ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতারা হলেন- মৃত নুর মিয়ার স্ত্রী নূর বানু (৬০) ও তার মেয়ে বিলকিস বেগম (৪০)। তাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার চরআবাবিল গ্রামে। তারা স্থানীয় গোলাপ মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম। তিনি বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

এলাকাবাসী জানায়, নিহত মা ও মেয়ে ভাড়া থেকে স্থানীয় লোকজনের বাসাবাড়িতে কাজ করতেন। কোনো আত্মীয়-স্বজন তাদের খোঁজ নিত না। বাড়িওয়ালা গোলাপ মিয়া কুমিল্লায় বসবাস করেন। বাড়িটিতে বিদ্যুতের সংযোগ নেওয়া হয়েছে পুরাতন টুকরো-টুকরো তার দিয়ে। এতে বিদ্যুতের তারের লিকেজ থেকে বাড়ি লোহার খুঁটি বিদ্যুতায়িত হয়ে পারে।

মঙ্গলবার ভোরে বৃদ্ধ মা নূর বানু বাড়ির উঠান ঝাড়ু দেওয়ার সময় সেই খুঁটিতে হাত লাগলে চিৎকার দিয়ে ওঠে। এ সময় মেয়ে বিলকিস বেগমও মাকে বাঁচাতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। আশপাশের লোকজন গিয়ে বিদ্যুতের সংযোগের তার বিচ্ছিন্ন করে তাদের মরদেহ উদ্ধার করেন।

RSS
Follow by Email