রবিবার, জুন ২৩, ২০২৪
Led02জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় ফের দুই পক্ষের সংঘর্ষ: ১ জন টেটাবিদ্ধ, আটক ৩

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় আবারও দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার (৩১ মে) দুপুরে ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের আকবরনগর এলাকায় সংঘর্ষের ঘটনাটি ঘটে। সংঘর্ষের কারণে এলাকার বিভিন্ন বসতঘরে ব্যাপক ভাঙচুর ঘটে। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে এসে ফাকা গুলি ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় অলিদ (৪০) নামে এক যুবক আহত হন। আহত যুবক আকবরনগর এলাকার মৃত.দুদু মিয়ার ছেলে। তাকে স্থানীয়দের সহায়তায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, পূর্বশত্রুতার জের ধরে প্রায় সময় রহিম হাজী ও সামেদ আলী গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এবারের সংঘর্ষে শিশু ও কিশোর বয়সী ছেলেদের টেঁটা হাতে দৌড়াতে দেখা গেছে। শুক্রবার সকাল থেকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। টেঁটা, রাম দা হাতে নিয়ে দুই পক্ষকে ধাওয়া পাল্টা ধাওয়া করতে দেখা যায়। এতে করে এলাকায় অস্থিরতা সৃষ্টি হয়। এসময় সামেদ আলী গ্রুপের অলিদ মিয়ার হাতে পায়ে ও মাথায় টেঁটাবিদ্ধ হয়।

ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) নূরে আজম জানান, আকবরনগরে টেটাযুদ্ধের ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে বেশ কয়েক রাউন্ড ফাকা গুলি ছোড়ে। এতে দুর্বৃত্তরা ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে রেজাউল, জিল্লুর রহমান, আসলাম ও শহিদুল্লাহ নামে ৪জনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর এর মধ্যে ১ জনকে ছেড়ে দেওয়া হয়। আকবরনগরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এর আগে, ২৬ মে দুপুর থেকে বিকেল পর্যন্ত দুই গ্রুপের দফায় দাফায় সংঘর্ষ হয়। ওই সময় উভয় গ্রুপের অন্তত ১০ থেকে ১২ জন টেঁটাবিদ্ধ হয়ে আহত হয়। আহতদের কয়েকজন নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে ও বাকিদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

RSS
Follow by Email