রবিবার, মে ১৯, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় পৃথক জায়গায় গৃহবধু-যুবকের লাশ উদ্ধার, আত্মহত্যার অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় পৃথক জায়গা থেকে এক গৃহবধু ও যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে দুটিই আত্মহত্যা। বুধবার (২৭ মার্চ) ভোরে ও সকালে ওই দুইজনের লাশ উদ্ধার করা হয়। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নূরে আযম মিয়া।

নিহতেরা হলেন, ফতুল্লার পাগলা মুসলিম পাড়ার সালামের বাড়ীর ভাড়াটিয়া মৃত সাত্তার মিয়ার ছেলে রাহাত(২২) ও দাপা রেলস্টেশন এলাকার সামাদ হাজীর ভাড়াটিয়া আয়নালের স্ত্রী সোনিয়া(২৩)। নিহত রাহাত একজন ডাইং শ্রমিক বলে জানা যায়। এ ঘটনায় লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়,বুধবার ভোর সকাল সাড়ে ৫ টার দিকে সংবাদ পেয়ে পাগলা নয়ামাটি মুসলিম পাড়া এলাকার সামাদের বাড়ীর ভিতর থেকে বাথরুমের ভ্যানটিলালেটারে গলায় ফাস লাগানো ঝুলন্ত রাহাতের মৃত দেহ উদ্ধার করে। অপরদিকে সকাল নয়টার দিকে দাপা রেলস্টেশন এলাকার সামাদ হাজীর ভাড়াটিয়া বাসা থেকে সোনিয়ার লাশ উদ্ধার করে পুলিশ।নিহত সোনিয়া তার স্বামীকে নিয়ে ঐ বাসায় ভাড়ায় বসবাস করতো। পারিবারিক কলহের জের ধরে সে আত্নহত্যা করেছে নিহতের স্বামীর জানিয়েছে।

ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নূরে আযম মিয়া বলেন, আমরা ঘটনার খবর পেয়ে সাথে সাথে স্পটে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করি। আত্মহত্যার কারণ এখনো শনাক্ত করা হয়নি। মামলা প্রক্রিয়াধীন আছে।

RSS
Follow by Email