রবিবার, জুন ২৩, ২০২৪
Led03ফতুল্লারাজনীতি

ফতুল্লায় পানি অপসারণে নিজ অর্থায়নে ট্রান্সফর্মার কেনার ঘোষণা শামীম ওসমানের

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার বিভিন্ন এলাকার পানি অপসারণ করতে নিজ অর্থায়নে ৩১৫ মেগাওয়াটের ট্রান্সফর্মার কেনার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। বুধবার (২৯ মে) বিকেলে ফতুল্লা এলাকা পরিদর্শনে গিয়ে তিনি এই ঘোষণা দেন।

এসময় শামীম ওসমান বলেন, একটি ট্রান্সফর্মার ২২০ মেগাওয়াটের হয়ে থাকে। আর ডিএনডি বাধের একটি বড় পাম্প চালাতে ৩১৫ মেগাওয়াটের ট্রান্সফর্মারের প্রয়োজন হয়। সাংবাদিক ভাইয়েরা আমি আপনাদের সাহায্য চাই। এই ফতুল্লা থেকে ৯০ লাখ টাকা বকেয়া বিল পায়, যা পরিশোধ করা হয় নাই। এখন এই টাকাটা কে পরিশোধ করবে। ডিএনডি কর্মকর্তারা বলছে এই (২২০ মেগাওয়াটের) ট্রান্সফর্মার দিয়ে যদি আমি পাম্প চালাতে যাই, তাহলে এটি ব্লাস্ট হয়ে যাবে। তাই আমি ভেবেছি, আমার বাবা-মা, ভাই এই দুনিয়াতে নাই। আমি ব্যাক্তিগত ভাবে এই ট্রান্সফর্মার কিনতে যতটাকা লাগে আমি দিবো।

তিনি বলেন, এই এলাকায় অনেক বড় বড় ব্যাক্তি আছেন। বড় ইন্ডাস্ট্রিয়ালিস্ট আছেন। আমার মনে হয় সবার একটু একটু করে এগিয়ে আসা উচিত। এসময় উপস্থিত একাধীক নেতৃবৃন্দকে আগামীকালের মধ্যে ট্রান্সফর্মার কেনার নির্দেশ দেন শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, এলাকাবাসীর কাছে আমার অনুরোধ থাকবে, যার যার এলাকার ড্রেন গুলো দয়া করে পরিস্কার রাখবেন। বৃষ্টি না হলে ২/৩দিনের মধ্যে এই পানি নেমে যাবে। আর যদি আগামীকালের মধ্যে ট্রান্সফর্মার কিনতে পারি, তাহলে ২/১ দিনের মধ্যে যত পানিই থাকুক না কেন, বের করতে পারবো।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফাইজুল ইসলাম, বক্তবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম প্রমুখ।

RSS
Follow by Email