শনিবার, মে ২৫, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় নিজ ঘরে গৃহবধুকে ধর্ষণ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় নিজ ঘরে ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধু (২৪)। গত বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে গিয়ার বাচ্চু নামে এক প্রতিবেশী ঘরে প্রবেশ করে দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় ভূক্তভোগী রোববার (১০ ডিসেম্বর) বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গিয়ার বাচ্চুকে আসামি করে মামলা দায়ের করেছেন।

মামলার বিষয়টি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরে আযম মিয়া (পিপিএম)। তিনি বলেন, আসামি গিয়ার বাচ্চু ও ভূক্তভোগী গৃহবধু একই বাড়িতে পাশাপাশি বসবাস করে। স্বামী কর্মেস্থলে থাকার সুযোগে গিয়ার বাচ্চু কৌশলে ওই গৃহবধুর কক্ষে গিয়ে মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় মামলা দায়েরের পর থেকেই আত্মগোপন চলে যায় আসামি। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নির্যাতনের শিকার গৃহবধু (২৪) তার স্বামী ও সন্তানকে নিয়ে সদর উপজেলার একটি এলাকায় ভাড়াটিয়া হিসেবে থাকে। একই বাড়িতে গিয়ার বাচ্চু স্ত্রী-সন্তানদের নিয়ে বসবাস করে। পাশাপাশি বসবাস করায় গিয়ার বাচ্চুর পরিবারের সাথে প্রতিবেশী হিসেবে সখ্যতা গড়ে উঠে গৃহবধুর। তার স্বামী রাজধানীর একটি পার্সের দোকানে চাকরী করে। গত বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে গৃহবধুর স্বামী কর্মস্থলে চলে যায়। বিকেল ৩টার দিকে বাচ্চু হুট করে গৃহবধুর ঘরে ঢুকে পড়ে। এক পর্যায়ে ঘরের দরজা ভিতর থেকে আটকে দিয়ে গৃহবধুর মুখ চেপে ধরে এবং তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এই ঘটনায় অন্য কাউকে না জানাতে গৃহবধুকে হত্যারও হুমকি দেয় বাচ্চু।

RSS
Follow by Email