বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led03জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় কলেজ ছাত্রী ধর্ষনের মামলায় অভিযুক্ত আসামি গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় কলেজ ছাত্রী(১৭) কে ধর্ষনের মামলায় অভিযুক্ত আসামি তামিম আহম্মেদ (২০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার(১৫ মে) ভোর রাতে বন্দর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত তামিম আহমেদ কুমিল্লা জেলার তিতাস থানার জগতপুরের খালেক সরকারের পুত্র।

এর আগে, মঙ্গলবার(১৪মে) দুপুরে ভুক্তভোগী ঐ কলেজ ছাত্রী বাদী হয়ে তামিম (২০) কে আসামী করে ফতুল্লা মডেল থানায় ধর্ষন মামলা দায়ের করে।

মামলায় উল্লেখ্য করা হয়,ভুক্তভোগী কলেজ ছাত্রী তার পরিবারের সাথে ফতুল্লার ভূইগড়ে ভাড়া বাসায় বসবাস করে নারায়নগঞ্জের একটি কলেজে একাদশ শ্রেণীতে পড়ালেখা করে আসছিলো। অভিযুক্ত আসামি একই এলাকায় ভাড়ায় বসবাস করে আসছিলো। কলেজে যাতায়াতের পথে অভিযুক্ত আসামী প্রায় সময় বাদীকে প্রেমের প্রস্তাব দিতো। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে। বাদী কে নিয়ে প্রায় সময় বিভিন্ন স্থানে বেড়াতে গিয়ে বিয়ে করার কথা বলে শারিরীক সম্পর্কে লিপ্ত হতো। বিয়ে করার কথা বললে শুধু সময় কালক্ষেপন করতো। সর্বশেষ ২৭ এপ্রিল বাদীর পরিবারের লোকজন বাসায় না থাকায় দুপুর দুইটার দিকে অভিযুক্ত আসামী বাদীর বাসায় যায়৷ কথা বলার এক পর্যায়ে বাদীর ইচ্ছার বিরুদ্ধে তাকে জোড় পূর্বক ধর্ষন করে। পরবর্তীতে বাদী বিয়ের কথা বললে অভিযুক্ত আসামী বিয়ে করবেনা বলে জানিয়ে দেয়।

এ বিষয়ে ফতুল্লা থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) নূরে আযম লাইভ নারায়ণগঞ্জকে জানান, কলেজ ছাত্রীকে ধর্ষণের মামলায় আসামি তামিমকে বুধবার ভোর রাতে গ্রেপ্তার করা হয়। দুপুরের দিকে তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

RSS
Follow by Email