শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় কলেজ ছাত্রীকে ধর্ষনের অভিযোগ, থানায় মামলা

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করার প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় মঙ্গলবার (১৪মে) দুপুরে ভুক্তভোগী ঐ কলেজ ছাত্রী বাদী হয়ে প্রতারক প্রেমিক ধর্ষক তামিম (২০) কে আসামী করে ফতুল্লা মডেল থানায় ধর্ষন মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ জুয়েল মিয়া।

মামলা উল্লেখ্য করা হয়, ভুক্তভোগী কলেজ ছাত্রী তার পরিবারের সাথে ফতুল্লার ভূইগড়ে ভাড়া বাসায় বসবাস করে নারায়নগঞ্জের একটি কলেজে একাদশ শ্রেণীতে পড়ালেখা করে আসছিলো। অভিযুক্ত আসামী একই এলাকায় ভাড়ায় বসবাস করে আসছিলো। কলেজে যাতায়াতের পথে অভিযুক্ত আসামী প্রায় সময় বাদীকে প্রেমের প্রস্তাব দিতো। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে। বাদী কে নিয়ে প্রায় সময় বিভিন্ন স্থানে বেড়াতে গিয়ে বিয়ে করার কথা বলে শারিরীক সম্পর্কে লিপ্ত হতো। বিয়ে করার কথা বললে শুধু সময় কালক্ষেপন করতো। সর্বশেষ গত ২৭ এপ্রিল বাদীর পরিবারের লোকজন বাসায় না থাকায় দুপুর দুইটার দিকে অভিযুক্ত আসামী বাদীর বাসায় যায়৷ কথা বলার এক পর্যায়ে বাদীর ইচ্ছার বিরুদ্ধে তাকে জোড় পূর্বক ধর্ষন করে। পরবর্তীতে বাদী বিয়ের কথা বললে অভিযুক্ত আসামী বিয়ে করবেনা বলে জানিয়ে দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ জুয়েল জানান, এ বিষয়ে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

RSS
Follow by Email