মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Led04ফতুল্লা

ফতুল্লায় ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার দেওভোগ থেকে তিন হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ মো. আব্দুল মান্নান (৫২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে নারায়নগঞ্জ জেলা শাখার কাউন্টার টেরোরিজম ইউনিট।

মঙ্গলবার ভোর রাতে তাকে ফতুল্লা মডেল থানার দেওভোগ ২৮ নং আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃতের নিকট থেকে ৩ হাজার পিছ ইয়ানা ট্যাবলেট উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলা শাখার কাউন্টার টেরোরিজম ইউনিট।

গ্রেপ্তারকৃত মো. আব্দুল মান্নান চুয়াডাঙ্গা জেলার সদর থানার বাটিকাডাঙ্গার মৃত রসুল মন্ডলের পুত্র। সে পরিবার নিয়ে ফতুল্লা মডেল থানার দেওভোগ শেরেবাংলা রোডের খাঁজা ভিলায় বসবাস করে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর রাত চারটার দিকে নারায়নগঞ্জ জেলা শাখার কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-পরিদর্শক মিজানুর রহমান, উপ- পরিদর্শক সুকান্ত দত্ত সঙ্গীয় ফোর্স সহ ফতুল্লা মডেল সীমান্তের দেওভোগ ২৮ নং আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের পাকা রাস্তায় অভিযান চালিয়ে আব্দুল মান্নান কে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতের নিকট থেকে তিন হাজার পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলা শাখার কাউন্টার টেরোরিজম ইউনিট বাদী হয়ে মাদক আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

RSS
Follow by Email