মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লারাজনীতি

ফতুল্লায় লিংক রোডে কাভার্ডভ্যানে আগুন, ৩৩ জনের নাম উল্লেখ্য করে মামলা

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ঢাকা- নারায়নগঞ্জ লিংক রোডে কাভার্ডভ্যানে অগ্নি সংযোগ ও নাশকতার অভিযোগ ৩৩ জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (৭ নভেম্বর) রাতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান সজীব বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নূরে আযম মিয়া।

এর আগে,ফতুল্লায় ঢাকা- নারায়নগঞ্জ লিংক রোডের চানমারী এলাকায় জেলা সাব রেজিস্ট্রার অফিসের সামনে কাভার্ড ভ্যানে অগ্নি সংযোগ করা হয়। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় ৩৩ জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলায় নারায়নগঞ্জ জেলা বিএনপির সভাপতি মোহাম্মদ গিয়াসউদ্দিন কে প্রধান আসামী এবং মহানগর বিএনপির আহবায়ক এড: সাখাওয়াত হোসেন খান,সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু,জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি,জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভুইয়া, মহানগর স্বেচ্ছা সেবক দলের সভাপতি আহবায়ক সাখাওয়াত হোসেন রানা,মহানগর ছাত্রদলের সদস্য সচিব শাহেদসহ ৩৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামাদের আসামী করা হয়েছে।

RSS
Follow by Email