বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় যুবক আটক, অভিযোগ কিশোরী অপহরণের

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় কিশোরীকে অপহরণের অভিযোগে এক যুবককে আটক করেছে র‌্যাব-১১। সোমবার (৪ সেপ্টেম্বর) ফতুল্লার নবীনগর এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ভিকটিম কিশোরীকে উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃত যুবকের নাম মো. নয়ন সরকার (২৩)। সে সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলার কাজীপুরা উত্তর পাড়া এলাকার মো. শহিদুল সরকারের ছেলে।

র‌্যাব-১১ মিডিয়া অফিসার (সিনিয়র এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, এজাহারনামীয় পলাতক আসামী ও অপহরণ চক্রের মূলহোতা মো. নয়ন সরকার ভিকটিমকে, নাটোর নব বিধান বালিকা বিদ্যালয়ে থেকে অপহরণ করে। প্রায় সময় নাটোর শহরে এস ভিকটিমকে রাস্তা ঘাটে উত্যাক্ত করত, বিভিন্ন অশ্লীল কুপ্রস্তাব দেয়। এছাড়া স্কুলে যাবার সময় রাস্তার মধ্যে ভিকটিমকে একা পেলেই নয়ন সরকার তাকে বিরক্ত করে। এই ঘটনা ভিকটিম তার পিতাকে জানান, তিনি অভিযুক্তকে নিষেধ করিলে সে ভিকটিমের বড় ধরনের ক্ষতি সাধনের হুমকি দেয়। পরে ২৯ আগস্ট বিকালে প্রাইভেট পাড়ার উদ্দেশ্যে বাহির হইয়া নাটোর ফায়ার সার্ভিস এর সামনে পৌঁছা মাত্রই আসামী নয়নসহ আরও অজ্ঞাতনামা ২/৩ জনের সহায়তায় ও কুপরামর্শে সে ভিকটিমের মুখ জোর করে চেপে ধরে হত্যার হুমকি প্রদান করে সিএনজি গাড়ীতে করে জোর পূর্বক উঠাইয়া অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। ঘটনার পরপর ভিকটিমের পিতা বিভিন্ন জায়গায় খোঁজখবর করে তার মেয়েকে না পেয়ে নাটোর জেলার সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে উক্ত আসামী আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী কর্তৃক গ্রেপ্তার এড়ানোর জন্য আত্মগোপনে ছিল।
তিনি আরও জানান, পরে অপহরণের সাথে জড়িত অপহরণ চক্রের মূলহোতা পলাতক আসামী মো নয়ন সরকার (২৩)কে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ফতুল্লা থেকে আটক করা হয়। আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নাটোর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

RSS
Follow by Email