বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
ফতুল্লা

ফতুল্লায় মায়ের বকা শুনে শিশুর আত্মহত্যার অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় মায়ের বকা শুনে জান্নাতুল ইসলাম জামিয়া নামে চতুর্থ শ্রেনীর এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। বুধবার বিকেলে ফতুল্লার নন্দলালপুর এলাকায় এঘটনা ঘটে।

নিহত জান্নাতুল ইসলাম জামিয়া (৮) নন্দলালপুর এলাকার রোলিং মিল শ্রমিক জালাল উদ্দিনের মেয়ে। সে স্থানীয় শরীফ কিন্ডারগার্টেনের চতুর্থ শ্রেনীর ছাত্রী।

জালাল উদ্দিন জানান, জান্নাতুল ইসলাম জামিয়া স্কুলে যাওয়ার সময় তার মাকে না বলে আলমারীতে রাখা সমিতির কিস্তি দেয়ার ৫০০টাকা নিয়ে যায়। এরপর দোকান থেকে একটি ছোট বোতলের কোক ও একটি চিপস কিনে বাড়িতে আসার পথে বাকি টাকা হারিয়ে যায়। এতে তার মা তাকে বকা বকি করেন। তখন জামিয়া জেদ করে স্কুল ড্রেস পড়া অবস্থায় ঘরের আড়ার সাথে গলায় ফাস দেয়। তাৎক্ষনিক বিষয় ঘরের অন্যান্যরা দেখে জামিয়াকে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃতঘোষনা করেন।

ফতুল্লা মডেল থানার এসআই বেলায়েত হোসেন বলেন, নিহতের পরিবার ময়না তদন্ত ছাড়া লাশ দাফনের জন্য আবেদন করেছে। আমাদের অফিসার ইনচার্জ বিষয়টি মানবিক বিবেচনায় লাশ দাফনের অনুমতি দিয়েছেন।

RSS
Follow by Email