শনিবার, জুন ১৫, ২০২৪
ফতুল্লা

ফতুল্লায় ইসলামী ছাত্র আন্দোলন প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে ক্যাম্পাস প্রতিনিধি সম্মেলন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) সকালে ফতুল্লার শিবু মার্কেটস্থ মিলনায়তনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে জেলা সভাপতি আব্দুল হান্নান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ আলী’র সঞ্চালনায় আয়োজিত ক্যাম্পাস প্রতিনিধি সম্মেলন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সহ-সভাপতি নুরুল বশর আজিজী বলেন, বাংলাদেশে যত পরিবর্তন সাধিত হয়েছে তার নেপথ্যে রয়েছে ছাত্র বন্ধুগণ। ক্যাম্পাসও তার ব্যতিক্রম নয়। দেশের অন্যায়, দুর্নীতির বিরুদ্ধে সর্বাগ্রে ক্যাম্পাস থেকেই আওয়াজ উঠাতে ক্যাম্পাস প্রতিনিধিদের আহ্বান করেন তিনি।

তিনি আরো বলেন, ক্যাম্পাসকে ত্রাসের রাজনীতি থেকে মুক্ত করতে হলে ইসলামী আদর্শ দরকার। তাই ক্যাম্পাস সাজুক ইসলামের সাজে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা দ্বীন ইসলাম।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুফতী মাসুম বিল্লাহ, নারায়ণগঞ্জ জেলা সেক্রেটারি জাহাঙ্গীর কবির, সাবেক জেলা নেতৃবৃন্দ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক আবু রায়হান প্রধান, প্রশিক্ষণ সম্পাদক সোহাগ হোসাইন সহ-প্রমুখ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email