শনিবার, জুন ২২, ২০২৪
ক্রীড়াজেলাজুড়েফতুল্লা

প্লাটফরম ক্রিকেট লীগে ৩৬ রানে মহসিন ক্লাবের জয়

লাইভ নারায়ণগঞ্জ: দি প্লাটফরম ২য় বিভাগ ক্রিকেট লীগে খানপুর মহসিন ক্লাব জুনিয়র ৩৬ রানে ইসদাইর সূর্যোদয় সংসদকে পরাজিত করেছে। বুধবার (২২ মে) সকালে টস জিতে খানপুর মহসিন ক্লাব জুনিয়র প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ৩৪.১ ওভারে তারা ১৮৬ রানে থেমে যায়। মিডলঅর্ডারের সুবাদে তারা এ রানের দেখা পান। মোশারফ ১ ছয় ও ১ চারে ৩৯ রান করেন। মাহিন দৃঢ়তা দেখান। ৩ চারে তিনি আউট হন ৩৬ রানে। হাসান বিজয় ২ ছয় ও ২ চারে ফিরেন ২৫ রানে। মুরতোজা জামান ১ ছক্কা ও ১ চারে আউট হন ১৯ রানে। আরমান ৩ চারে করেন ১৯ রান।

ইসদাইর সূর্যোদয়ের সাইফুল, শান্ত, আল আমিন ও মাহমুদ ২টি করে উইকেট পান। জবাব দিতে গিয়ে ইসদাইর সূর্যোদয় সংসদ ১৫০ রানে থেমে যায়। রিশাদ একাই লড়ছিলেন। ৪২ রানে আউট হন তিনি। অভি ৫ চারে ফিরেন ৩৩ রানে। পেসার মাহমুদ শেষ দিকে মেরে খেলার চেষ্টা করলে রানে গতি বাড়ে। ২ ছক্কা ও ১ বাউন্ডারিতে তিনি আউট হয়ে গেলে জয়ের আশা নস্যাৎ হয়ে যায়। সোহান ৩ চারে করেন ১৫ রান। খানপুর মহসিন ক্লাব জুনিয়রের নেহাল ৪ উইকেট ও মোশারফ ৩ উইকেট পান।

খানপুর মহসিন ক্লাব জুনিয়র- ১৮৬/১০(৩৪.১ ওভার) মোশারফ-৩৯,মাহিন-৩৬,বিজয়-২৫,জামান-১৯,আরমান-১৯। অতিরিক্ত-২৪। সাইফুল-২/২১,শান্ত-২/২২,আলআমিন-২/৪৩,মাহমুদ-২/৪২।

ইসদাইর সূর্যোদয় সংসদ- ১৫০/১০(৩৭.৩ ওভার) রিশাদ-৪২,অভি-৩৩,মাহমুদ-৩১,সোহান-১৫। অতিরিক্ত-১১। নেহাল-৪/২০,মোশারফ-৩/২৬,হাসান বিজয়-২/১৯।

RSS
Follow by Email