রবিবার, জুন ২৩, ২০২৪
Led05ক্রীড়াজেলাজুড়েফতুল্লা

প্লাটফরম ক্রিকেট লীগে রানার অলরাউন্ড নৈপূণ্যে পাইকপাড়ার জয়

লাইভ নারায়ণগঞ্জ: দি প্লাটফরম ২য় বিভাগ ক্রিকেট লীগে রানার অলরাউন্ড নৈপূণ্যে পাইকপাড়া ক্রিকেট একাডেমী ২০ রানে জেএমজেড ক্রিকেট একাডেমীকে পরাজিত করেছে। এ.কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে সোমবার (২০ মে) সকালে টস জিতে জেএমজেড অধিনায়ক মুস্তাকিম প্রথমে ব্যাট করার সুযোগ দেন পাইকপাড়া ক্রিকেট একাডেমীকে।

শুরুর দিকের ব্যাটসম্যানেরা ব্যর্থ হলেও টেলএন্ডারদের সুবাদে ভাল রান প্রতিপক্ষকে চ্যালেঞ্জে ফেলে দেয়। মূলত পেসার মুজাহিদুল রানা ৬ ছক্কা ও ১ বাউন্ডারিতে ৫৭ রানে ফিরলেও দলকে ভাল স্থানে নিয়ে যান তিনি। তিথির ১৭ রানে ফিরেন। বিপুল করেন ১০ রান। জেএমজেড ক্রিকেট একাডেমীর সোহম পন ৪ উইকেট এবং তানভীর ও ইয়াসিন পান ২টি করে উইকেট। ১১৭ রান ২০ ওভারে করতে পারলে জয়। এমন লক্ষ্য নিয়ে মাঠে নামলেও জেএমজেড ক্রিকেট একাডেমী ৯৬ রানে থেমে যায়। নুসায়ের ১ ছক্কা ও ১ চারে সর্বোচ্চ ২৬ রান করেন। মুস্তাকিম ১ ছয় ও ২ চারে ১৫ রানে ফিরলেও সোহম চেষ্টা করছিলেন ম্যাচ জেতার। কিন্তু সোহম ১ ছক্কা ও ১ চারে ১৭ রানে আউট হয়ে গেলে তাদের জয়ের আশা ধুলিসাৎ হয়ে যায়।

পাইকপাড়া ক্রিকেট একাডেমী – ১১৬/৯(২০ ওভার) মুজাহিদুল রানা-৫৭,তিথির-১৭,বিপুল-১০। অতিরিক্ত-৯। সোহম-৪/১৬,তানভীর-২/১৭,ইয়াসিন-২/৩৩।

জেএমজেড ক্রিকেট একাডেমী – ৯৬/১০(১৯.১ ওভার) নুসায়ের-২৬,সোহম-১৭,মুস্তাকিম-১৫। অতিরিক্ত-১১। আকরাম-৩/১৩, রানা-৩/২১, মেহেদী হাসান-২/১৬।

RSS
Follow by Email