শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led03জেলাজুড়েরূপগঞ্জ

প্রেমিকার বিয়ে ঠেকাতে দলবল নিয়ে হামলা প্রেমিকের

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে প্রেমিকার বিয়ের অনুষ্ঠানে প্রেমিক হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের বলাইখা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, দুপুরে বিয়ের আয়োজনে কয়েকজন এসে বাধা দেয়। এসময় বরপক্ষ ও কনে পক্ষের সাথে তাদের হাতাহাতি হয়। এতে করে নারীসহ ৮ জন আহত হয়। পরে ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে খবর দেওয়া হলে দুর্বৃত্তরা চলে যায়।

এব্যাপারে ভুলতা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান বলেন, দুপুরে ৯৯৯ এ কল দিয়ে জানানো হয়, বিয়ের অনুষ্ঠানে হামলার ঘটনা ঘটেছে। আমরা বিকেল ৫ টায় ঘটনাস্থলে যাই। আমাদের বরপক্ষ জানান, কনের আগে থেকে এক যুবকের সাথে ভালোবাসার সম্পর্ক রয়েছে এবং তার সাথে দুইবার পালিয়ে গিয়েছে। তারা তা ঐদিন জানতে পারেন এবং ঘটনাস্থল থেকে চলে যান। অপরদিকে, কনে পক্ষ আমাদের জানান, এলাকার এক যুবক বিয়ে আটকাতে দলবল নিয়ে বরপক্ষকে মারধর করে ও তাড়িয়ে দেয়।

তিনি আরও বলেন, আমরা ঘটনাস্থলে সন্দেহভাজন কাউকে পাই নি, এছাড়া কেউ আহত হয়েছেন বলে এমন কোন তথ্য পাই নি। এব্যাপারে এখনও কোন লিখিত অভিযোগ পাই নি। লিখিত অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেব।

RSS
Follow by Email