বুধবার, জুন ১৯, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লারাজনীতি

প্রশাসনের ভরসায় মাঠে নামি নাই: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা বলেছেন, এমপি শামীম ওসমান মাদক নির্মূলের জন্য আজকের আয়োজন করেছেন। তাই আমরা সবাই এসেছি। প্রিয় ভাই ও বোনেরা, আজকে যাদের এই অনুষ্ঠান করার কথা তারা উপস্থিত হন নাই। এটা আমার সবার দৃষ্টিতে এসেছে। সকলের মনে রাখা উচিত, এটা শেখ হাসিনার সরকার। এই জেলা বাংলাদেশের সবচেয়ে বড় ধনী জেলা। এমপি শামীম ওসমান পতিতালয় দূর করেছিলেন। তখন আমরা ছিলাম। আমরা প্রশাসনের ভরসায় মাঠে নামি নাই। আমরা নিজেরাই কাজ করেছি।

শনিবার (২৭ জানুয়ারি) ইসদাইর ওসমানী স্টেডিয়ামে দুপুরে অরাজনৈতিক ও সামাজিক সংগঠন ‘প্রত্যাশা’র মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সভাটির সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও আহ্বায়ক ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

খোকন সাহা বলেন, জিয়াউর রহমান, এরশাদ, খালেদা জিয়া কারও সময় আমরা ভরসা পাই নাই। নানা সময়ে প্রশাসনের এগিয়ে আসার দরকার ছিল। আজকের অনুষ্ঠানে প্রশাসনের আসা উচিত ছিল। কেননা এই অনুষ্ঠানটি অরাজনৈতিক। মাদক নির্মূলের কাজটা কঠিন, কিন্তু আমরা এমপি শামীম ওসমানের পাশে থাকবো।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল (ভিপি বাদল), বিকেএমইএ-এর নির্বাহী সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ হাতেম, ইয়ান মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি প্রবীর কুমার সাহা, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহম্মেদ টিটু, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন সহ বিভিন্ন শিক্ষক, আইনজীবী, সাংবাদিক, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও রাজনীতিবিদবৃন্দ।

RSS
Follow by Email