বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

প্রধানমন্ত্রীর সমাবেশস্থলে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা

লাইভ নারায়ণগঞ্জ : দীর্ঘ ১৫ বছর পর মাননীয় প্রধানমন্ত্রী আসছেন নারায়ণগঞ্জ শহরে, তাই শীতের সকালেও সমাবেশস্থলে জনসমাগম হচ্ছে। নেতাকর্মীরা মিছিল নিয়ে ‘জয় বাংলা’ স্লোগান দিতে দিতে এগিয়ে যাচ্ছে শামসুজ্জোহা ক্রীড়া চক্রের দিকে। কেউ মোটরবাইকে, কেউ পিক-আপ ভ্যানে, কেউ আবার পায়ে হেঁটেই রওনা হচ্ছেন। সাথে আসন্ন জাতীয় নির্বাচনও বাড়তি একটা উত্তেজনা যোগ করেছে নারায়ণগঞ্জের রাজপথে।

৪ জানুয়ারি (বৃহস্পতিবার) সকাল থেকেই শহরের পথে ঘাটে দেখা যায় এমন চিত্র। আওয়ামী লীগের সভানেত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আসার ঘোষণা পাওয়ার পর থেকেই যে যার মত প্রস্তুতি নেওয়া শুরু করেন নেতাকর্মীরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘কে একবার দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন নেতাকর্মী ও জনসাধারণ।

লিংক রোড, মালেহ রোড, কলেজ রোড, কালীবাজার, হাসপাতাল রোডসহ সবখানেই দেখতে পাওয়া যায় মিছিল ও জনসমাগম। এদের বেশির ভাগেরই গন্তব্য শামসুজ্জোহা ক্রীড়া চত্বর, আর জনসাধারণ উদগ্রীব হয়ে অপেক্ষা করছে সেই মাহেন্দ্রক্ষণের। সেই শুভদিন আসন্ন, সবার মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জ সফরকে কেন্দ্র করে পুরো শহরেই বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। নারায়ণগঞ্জের বিভিন্ন প্রান্ত থেকে আসছে মানুষের ঢল। একবার দেখতে পাওয়া ছাড়াও অনেক চাওয়া আছে তার কাছে, তাদের প্রাপ্তির খাতায় কি যোগ হয়, সেটা জানা যাবে সফর শেষে। তবে সবার মাঝেই একটা আকাঙ্ক্ষা, প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জ সফর শুভ হোক।

RSS
Follow by Email