সোমবার, জুন ২৪, ২০২৪
Led04রাজনীতি

প্রধানমন্ত্রীর সব উন্নয়ন আজ দৃশ্যমান: এড. খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেন, আজ জননেত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জসহ সারা দেশে ১৫৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন। এছাড়া যাদের বাড়ি-ঘর নাই, তাদেরকে জমিসহ ঘর উপহার দিয়েছেন। যা কিছু ওনার উন্নয়ন আজ সব দৃশ্যমান।

গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে মঙ্গলবার (১৪ নভেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত এক সভা শেষে এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, স্বাধীনতার পর বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্য বঙ্গবন্ধুকে হত্যা করা হলো। বঙ্গবন্ধু হত্যার সারে পাঁচ বছর পর জীবনের ঝুঁকি নিয়ে নেত্রী দেশে আসলেন। এসে উনি জাতির হাল ধরলেন। ১৯৯৬ থেকে ২০০১ পর্যন্ত বাংলাদেশে ব্যপক উন্নয়ন হয়েছে। তখন থেকে তিনি ভুমিহীনদের জন্য ঘরের ব্যবস্থা করা শুরু করেন। তিনি এত উন্নয়ন করেছেন যা বলতে গেলে দিন শেষ হয়ে যাবে।

তিনি আরও বলেন, এই উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। তিনি ক্ষমতায় থাকলে দেশের আরও অনেক উন্নয়ন হবে। আর সেই উন্নয়নের সুফল পুরো জাতি ভোগ করবে।

RSS
Follow by Email