বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Led03রাজনীতিসদর

প্রথম বা‌রের ম‌তো নগর ভবন যা‌চ্ছেন শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: প্রথমবারের মতো নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নগর ভবনে যাচ্ছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। বিভিন্ন কারণে এর আগে তিনি নগর ভবনে যাননি।

সোমবার (১৪ নভেম্বর) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০টি উন্নয়ন প্রকল্প ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই উপলক্ষে নগর ভবনের অডিটরিয়ামে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে সিটি কর্পোরেশন। সেই অনুষ্ঠানেই শামীম ওসমানের যোগ দেয়ার কথা রয়েছে।

মেয়র সেলিনা হায়াৎ আইভীর সাথে প্রথম বারের মতো নগর ভবনে একত্রিত হবেন দেশের এই জনপ্রিয় সংসদ সদস্য।

জানা গেছে, উদ্বোধন উপলক্ষে নারায়ণগঞ্জের ৫টি আসনের এমপিসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতাদের আমন্ত্রন জানানো হয়েছে। এছাড়া আওয়ামী লীগের কেন্দ্রীয় কয়েকজন নেতৃবৃন্দেরও থাকার কথা রয়েছে।

সিটি কর্পোরেশনের যে ১০টি প্রকল্প উদ্বোধন হবে- নগর ভবন, শেখ রাসেল পার্ক, পাইকপাড়া মিউচুয়েল ক্লাব, বাবুরাইল খাল, সিদ্ধিরগঞ্জ খাল, পাক পাঞ্জাতন সিটি জামে মসজিদ, আলী আহাম্মদ চুনকা সিটি পাঠাগার ও মিলনায়তন, কলরব কিন্ডার গার্টেন স্কুল, সিটি ওয়েলফেয়ার মাঠ ও শিশু পার্ক, সোনাকান্দা খেলার মাঠ।

প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর জনসাধারণের ব্যবহারের জন্য খুলে দেয়া হবে এই এই দশ প্রকল্প।

উল্লেখ্য, ২০১১ সালের ৫ মে নারায়ণগঞ্জ পৌরসভা, সিদ্ধিরগঞ্জ পৌরসভা ও কদমরসূল পৌরসভাকে বিলুপ্ত করে ২৭টি ওয়ার্ডের সমন্বয়ে গঠিত হয় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। ওই বছরের ৩০ অক্টোবর নারায়ণগঞ্জে প্রথম বারের মতো সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই থেকে আজ পর্যন্ত নগর ভবনে যেতে দেখা যায়নি শামীম ওসমানকে।

RSS
Follow by Email