মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে সন্ত্রাসী কার্যক্রমের অভিযোগে মেয়র প্রার্থী বাদশার সংবাদ সম্মেলন

লাইভ নারায়ণগঞ্জ: প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বিরুদ্ধে সন্ত্রাসী কার্যক্রমসহ নানা অভিযোগে সংবাদ সম্মেলন করেছে কাঞ্চন পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী আবুল বাসার বাদশা। বুধবার (১২ জুন) সন্ধ্যায় রূপগঞ্জ কাঞ্চন পৌর আওয়ামী লীগ কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়

সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী আবুল বাশার বাদশা বলেন, আমার জনপ্রিয়তায় ঈশ্বরিত হয়ে প্রতিপক্ষ তার লোকজন দিয়ে নিজের ব্যানার পোস্টার ছিড়ে , ক্যাম্প ভাংচুর করে আমার নামে বদনাম ছড়ানোর চেষ্টা করছে। তারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তার জনপ্রিয়তা এখন শূন্যের কোঠায়। আমার সাথে কোন সন্ত্রাসী বাহিনী নাই। আমি কোন অপকর্ম করি নাই। আমার প্রতিপক্ষ মেয়র প্রার্থী একজন সন্ত্রাসী এবং চারটা হত্যা মামলার আসামী। তার ভাই সন্ত্রাসী শফিক সব সময় গাড়ীতে অস্ত্র বহণ করে, তার ভয়ে আমার লোকজন সন্ধ্যার পর এলাকায় ঘর থেকে বের হতে পারে না। তারা ইতিপূর্বে অনেক সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত এবং তারা ভূমিদস্যু। আমরা একটা সুষ্ঠু নির্বাচন চাই। আমার বিরুদ্ধে তাদের দাবি মিথ্যা। আমি এর বিচার চাই। তারা যেনো আমার বিরুদ্ধে অপপ্রচার থেকে বিরত থাকে। ভোটারদের যেনো ভয়ভীতি না দেখায়।

তিনি আরও বলেন, ওর ভাই শফিক সব সময় সন্ত্রাসীদের নিয়ে চলাফেরা করছে। ভোটাররা ভয়ভীতির মধ্যে আছে । আমার সাথে কোন সন্ত্রাসী বাহিনী নাই। প্রশাসন যদি তাকে অতর্কিতভাবে চেক করেন তার কাছে অস্ত্র পেতে পারেন।

এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: এমায়েত হোসেন, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ ফয়সাল আহমেদ, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মতিউর রহমান আকন্দ।

RSS
Follow by Email