শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led02ফতুল্লারাজনীতি

প্রতিটি ওয়ার্ডে খেলার আয়োজন করেন, টাকা-পয়সা আমি দেব : শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ‘খেলাধুলা জিনিসটা খুব প্রয়োজন। কাশীপুর খেলাধুলার জায়গা। আমি সদর উপজেলার সব চেয়ারম্যানকে বলব, প্রতিটি ওয়ার্ডে খেলার আয়োজন করেন। ফুটবল হোক, বলিবল হোক, কাবাডি হোক, যেকোনো খেলার আয়োজন করেন, খেলা যাতে চলতেই থাকে। টাকা-পয়সা যা লাগবে আমি দেব।’

কাশীপুর সমাজ উন্নয়ন সংসদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী উপলক্ষে শুক্রবার (২১ জুন) বিকালে কাশীপুর ও আলীরটেক ইউনিয়নের মধ্যে এক প্রীতি কাবাডি ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি একথা বলেন।

কাশীপুর ইউনিয়নের হাটখোলা উচ্চ বিদ্যালয়ের মাঠে এ ম্যাচ অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মশিউর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কর্নেলের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন, বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলী, গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান ফজর আলী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কাশীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোমেন শিকদার, সদর থানা আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা নাজির মাদবর, ফতুল্লা থানা আওয়ামী লীগ নেতা রেহান শরীফ বিন্দু, সাবেক মেম্বার সাত্তার, দুলাল, কাশীপুর ও আলীরটেক ইউনিয়নের সাবেক ও বর্তমান মেম্বাররা।

RSS
Follow by Email