বুধবার, মে ২২, ২০২৪
Led04জেলাজুড়েবিনোদনসদরসোশ্যাল মিডিয়া

প্রকাশিত হলো না.গঞ্জের ছেলে ঝিনুকের ‘ওরে নদী’

লাইভ নারায়ণগঞ্জ: প্রকাশিত হয়েছে নারায়ণগঞ্জের সন্তান অরিন্দম পাল ঝিনুক’র নতুন গান ‘ওরে নদী’। ধ্রব মিউজিক স্টেশন থেকে ওই গান প্রকাশ করা হয়েছে। ‘ওরে নদী’ গানটিতে কথা, সুর, কন্ঠ, এডিটিং ও পরিচালনা করেছেন অরিন্দম পাল ঝিনুক। সঙ্গীত, মিক্স, মাস্টার শিমুল দীপ বিজন। চিত্রগ্রহণ করেছেন রাকিব সুহাস। গানটি উৎর্সগ করা হয়েছে শিল্পী, সংগঠক, নাট্য-নির্দেশক, শিক্ষক অধ্যাপক অসিত কুমারের প্রতি

শিল্পী জানান, ‘শীতলক্ষ্যা  নদীর ধারে বসেই লোকজ ধাচের এই গানটি লেখা ও সুর করা হয়েছিল ১৩-১৪ বছর আগে। দীর্ঘদিন পর গানটি রেকর্ড করে মিউজিক ভিডিও বানানো হলো। আশা করি গানটা সবার ভাল লাগবে।’ এ পর্যন্ত শিল্পীর প্রকাশিত মৌলিক গানের সংখ্যা ৩০টি। ‘এপিজে ক্রিয়েশন’ নামে শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে।

উল্লেখ্য, অরিন্দম পল ঝিনুক বাংলাদেশের একজন নিবেদিতপ্রাণ প্রতিশ্রুতিশীল শিল্পী এবং অভিনয়শিল্পী যিনি নিজেকে একজন সৃজনশীল, স্মার্ট, আত্মবিশ্বাসী, উদ্যমী, বহুমুখী ব্যক্তি হিসেবে প্রমাণ করেছেন। তিনি আবেগের সাথে থিয়েটার, আবৃত্তি, গান, রচনা, লেখা, চলচ্চিত্র নির্মাণ করছেন। ছোটবেলা থেকেই তিনি তার বহুমুখী প্রতিভার পরিচয় দিয়েছেন। ক্লাস থ্রিতে পড়ার সময় তিনি প্রথম কবিতা লেখেন। পনেরো বছর বয়সে প্রথম পূর্ণাঙ্গ এক ঘণ্টার মঞ্চ নাটক- ‘আমার দেশের লাগি’ নিজেই পরিচালনা করেন। ছাত্রজীবনে তিনি এস এম সুলতান, আবদুল্লাহ আবু সায়ীদ, নরেন বিশ্বাস, এস এম সোলেমান, জিল্লুর রহমান জন, পার্থ প্রতিম মজুমদারের মতো অনেক আলোকিত ব্যক্তির সান্নিধ্য লাভের সুযোগ পান। শিক্ষক হিসেবে কর্মজীবন শুরু করলেও এখন তিনি সাংবাদিকতায় নিয়োজিত। পাশাপাশি একজন পেশাদার গায়ক, গীতিকার, সুরকার, নাট্যকার হিসেবে কাজ করা। তিনি ‘মনছবি’ নামে একটি প্রোডাকশন হাউস প্রতিষ্ঠা করেছেন। তিনি নতুন গীতিকার এবং সুরকারদের জন্য আরেকটি প্ল্যাটফর্ম তৈরি করেছেন – ‘জলছবি’।

RSS
Follow by Email