বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সিদ্ধিরগঞ্জ

পেটের ভিতর থেকে ইয়াবা উদ্ধার, নারীসহ আটক ৩

লাইভ নারায়ণগঞ্জ: পেটের ভিতর ইয়াবা বহন করে পাচার কালে নারীসহ ৩জনকে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী। বুধবার (১৯ জুলাই) সিদ্ধিরগঞ্জে চিটাগাং রোডে অটোস্ট্যান্ড সংলগ্ন চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫ হাজার ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, কক্সবাজার জেলা সদরের কক্সবাজার পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের লাইট হাউজ পাড়া এলাকার মৃত সৈয়দ হোসেনের ছেলে মো. হারেস (২৬), একই এলাকার মো. হারেসের স্ত্রী সানজিদা বেগম (২৪) ও একই জেলার টেকনাফ থানার পূর্ব রঙ্গিকালী এলাকার কবির আহমেদের ছেলে নূর মোহাম্মদ।

র‌্যাব-১১ মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকু এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গত মঙ্গলবার (১৮ জুলাই) কক্সবাজার হতে ছেড়ে আসা একটি ‘সেন্টমার্টিন পরিবহন’ বাসযোগে তিনজন মাদক ব্যবসায়ী বিশেষ কৌশলে মাদকদ্রব্য বহন করে নিয়ে আসছে ।এমন সংবাদের ভিত্তিতে বাসে তল্লাশী করে একটি সেন্টমার্টিন পরিবহন থেকে দুই জন পুরুষ এবং একজন মহিলাকে আটক করা হয়।

আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, বিশেষ কৌশলে তাদের পেটের ভেতরে মাদকদ্রব্য ইয়াবা রয়েছে। পরবর্তীতে তাদেরকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) এর জরুরী বিভাগে নিয়ে কর্তব্যরত ডাক্তারের মাধ্যমে পায়ুপথ দিয়ে পেটের ভেতর হতে ১০২ (একশত দুই) টি সাদা পলিথিনের ভেতর কালো ও লাল রংয়ের টেপ দ্বারা প্যাঁচানো ক্যাপসুল সদৃশ প্যাকেট উদ্ধার করা হয়। উক্ত প্যাকেটগুলোর ভেতর হতে সর্বমোট ৫ হাজার ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায় যে, তারা সকলেই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশল অবলম্বন করে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নারায়াণগঞ্জ ও ঢাকার আশ-পাশ এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

RSS
Follow by Email