সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েবন্দরশিক্ষা

পূর্ব জালকুড়ী আদর্শ হাই স্কুলে শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

লাইভ নারায়ণগঞ্জ: অনুষ্ঠিত হয়েছে সিদ্ধিরগঞ্জের পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া। শনিবার (১০ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয় প্রঙ্গনে এ বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এসময়, ঢাকা দক্ষিন সিটি কপোর্রেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ নাছিম আহমেদের সভাপতিত্বে উক্ত আরও উপস্থিত ছিলেন স্কুল কমিটির স্থায়ী দাতা সদস্য এমরাজ হোসেন প্রধান, মোবারক হোসেন, পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোশারফ হোসেন, পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের অভিভাবক সদস্য জাকির হোসেন, ওমর ফারুক, মোতালিব বেপারী, সালাউদ্দিন আহমেদ, শিক্ষক প্রতিনিধি ফুলনাহার বেগম, নাসিমা আক্তার, শিক্ষক আব্দুল হান্নান, রোকেয়া বেগম, মুজাহিদুল ইসলাম শান্ত, মুসলিমা ইয়াছমিন, নাসরিন আক্তার, মোনোয়ারা আক্তার, মিজানুর রহমান, রুহুল আমিন দেওয়ান ও ফারজানা আক্তার ইতি প্রমূখ।

সভাপতির বক্তব্য মোহাম্মদ নাছিম আহমেদ বলেন, নৈতিক শিক্ষা গ্রহন করতে হবে। ভালো মানুষ হতে হবে। ভালো মানুষ
না হলে দেশ গড়া যাবেনা। পড়াশোনা হয়ে যাচ্ছে কর্মমূখী। এই জায়গা থেকে বেরিয়ে আসতে হবে। লেখাপড়া শেষ করে তুমি কি হবে সেটা তুমি ঠিক করবে। তিনি আরো বলেন আমরা স্মার্ট দেশ গড়তে চাচ্ছি, স্মার্ট নাগরিক করতে চাচ্ছি। তোমাদের মধ্যে সেই উন্নয়ণ আসতে হবে। আমরা মানবিক মানুষ হই, এলাকার মুরুব্বি ও শিক্ষকদের প্রতি শ্রদ্ধা রাখবো। অনুষ্ঠান পরিচালনা করেন আফজাল হোসেন, খাদিজা খাঁন ও মার্জিয়া।

RSS
Follow by Email