বুধবার, জুলাই ২৪, ২০২৪
জেলাজুড়েবন্দর

পিকআপ ভ্যানে আগুন দেওয়ার অভিযোগে ছাত্রনেতা আটক

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে মদনপুর এলাকায় অভিযান চালিয়ে এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে ধামগড় ফাঁড়ি পুলিশ। আটককৃত ছাত্র নেতার নাম লিমন (২৩)। বন্দরে ঢাকা টু চট্টগ্রাম মহাসড়কের দুইটি পিকআপ ভ্যানে অগ্নি সংযোগের মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (২২ নভেম্বর) রাতে অভিযান চালিয়ে লিমনকে গ্রেপ্তার করা হয় ও পরদিন বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে বন্দর থানার রুজুকৃত ১(১১)২৩ নং মামলায় আদালতে প্ররণ করা হয়।

জানা গেছে, আটককৃত লিমন বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের বড় সাহেব বাড়ি এলাকার সিদ্দিকুর রহমান মিয়ার ছেলে ও মদনপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রদলের সহ-সভাপতি।

এব্যাপারে বন্দর থানার ওসি আবু বকর সিদ্দক জানান, গতকাল রাতে (২২ নভেম্বর) অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। আজ দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩১ অক্টোবর অবোরধ সমর্থনে বন্দর উপজেলার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের বন্দর স্টিল মিলের সামনে ২টি পিকআপ ভ্যানে অগ্নিসংযোগ করে যান চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করে দুর্বৃত্তরা। এ ব্যাপারে কামতাল তদন্ত কেন্দ্রের এসআই আলী ইসলাম বাদী হয়ে বন্দর থানায় জেলা বিএনপি সভাপতি ও সাধারন সম্পাদকসহ ৩১ জনের নাম উল্লেখ্য করে মামলা রুজু করেন।

RSS
Follow by Email