বুধবার, মে ২২, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

পাশ করলেও আপনাদের পাশে আছি, ফেল করলেও আছি: পারভেজ

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহাবুব পারভেজ বলেছেন, আমি সাধারণ জনগণের পাশে থাকতে চাই। জনগণকে নিয়ে আমি সেবামূলক ও উন্নয়নমূলক কাজ করতে চাই। এটা আমার নির্বাচনে অংশগ্রহণের মূল লক্ষ্য।

শুক্রবার (১০ মে) উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে নির্বাচনী ঊঠান বৈঠক আয়োজিত হয়। সেখানে তিনি টিয়া পাখি প্রতীকে ভোট নিবেদন করে, এসব কথা ব্যক্ত করেন।

তিনি বলেন, আমি আপনাদের বলতে চাই, জনপ্রতিনিধি যারা রয়েছেন পাঁচ বছর পরপর আসেন দেখা করতে আসে। আমি প্রতিটা সময়, আপনাদের পাশে থাকবো। ভাগ্যে কি আছে জানিনা। পাস করলেও, আমি আপনাদের পাশে থাকব। এবং ফেল করলেও আমি আপনাদের পাশে আছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

তিনি আরোও বলেন, সোনারগাঁয়ে অনেক অবহেলিত জায়গা আছে। আমি সে এলাকা গুলোর সেবা করতে চাই, মানুষের জন্য কিছু করতে চাই। আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি যেন আপনাদের অবহেলিত কাজগুলো, এমপি মহোদয়ের নির্দেশে করতে পারি।

উক্ত আলোচনা সভায় নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু হানিফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুব পারভেজ।

এসময় উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ সরকার, বারদী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি এইচ এম আসাদুজ্জামান, নোয়াগাঁও ৬ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য শাহ আলম, বারদী ইউনিয়ন যুবলীগ নেতা মামুন মেম্বার, নারায়াণগঞ্জ জেলা তাতী লীগের সহ সভাপতি দেওয়ান কামাল, যুবলীগ নেতা আতাবরসহ প্রমুখ।

এসময় আরোও উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের শতাধিক নেতা কর্মীবৃন্দ।

RSS
Follow by Email