শনিবার, জুন ১৫, ২০২৪
Led05বন্দর

পালিয়ে বিয়ের দুই বছর পর স্ত্রীর লাশ উদ্ধার, স্বামী আটক

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে আফসানা(২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় স্বামী মো. অনিক মিয়াকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে মদনপুর নেহাল সরদারের বাগ ভাড়াটিয়া বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গৃহবধূ আফসানা সোনারগাঁও উপজেলার কাঁচপুর রাগারটেক গ্রামের মৃত জুলফিকার আলীর মেয়ে। আটককৃত অনিক মাদারীপুরের কালকিনি উপজেলার রামারফুর গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, বিয়ের পর দুই বছর যাবত একই বাসায় সুন্দর ভাবে ঘর-সংসার চলছিল। খুঁটিনাটি ঘটনা নিয়ে প্রায়ই ঝগড়া ও মারামারি হতো। বৃহস্পতিবার রাতে পূর্বের ন্যায় নিয়মিত খাওয়া দাওয়া শেষে ঝগড়া হয়। এরপর রাত দেড় টার দিকে বাড়িওয়ালাকে অনিক ডেকে এনে দেখান তার স্ত্রী ফাঁসি দিয়েছে। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে রাতেই লাশ উদ্ধার করে নিয়ে যায়।

স্বজনরা জানায়, অনিকের সঙ্গে নিহতের প্রেমের সম্পর্কের ফলে দুই বছর আগে পালিয়ে গিয়ে বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা বন্দরের লাউসার নেহাল সরদারের বাগ করিম মেম্বারের বাড়িতে ভাড়ায় বসবাস করতো। তাদের সংসারে ১০ মাসের আব্দুল্লাহ নামে একটি সন্তান রয়েছে। অভিযোগ করে তারা বলে, পারিবারিক কলহের জেরে আফসানাকে হত্যার পর লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখেছে তার স্বামী অনিক।

ধামগড় পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান মানিক বলেন, আত্মহত্যার খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এটা কি আত্মহত্যা নাকি হত্যা তা ময়নাতদন্তের পর নিশ্চিত করে বলা সম্ভব হবে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এই ঘটনায় নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

RSS
Follow by Email