রবিবার, জুন ২৩, ২০২৪
Led05জেলাজুড়েরূপগঞ্জসোশ্যাল মিডিয়া

পাখি ধরতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে কিশোর আহত, ঢামেকে মৃত্যু

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে গাছ থেকে পাখি ধরতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। প্রথমে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রবিবাবর রাতে এই ঘটনা ঘটে। তথ্যটি গণমাধ্যমকে নিশ্চিত করেছে ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

নিহত কিশোরের নাম মো. মাসুম (১৪)। সে রূপগঞ্জ থানার কালি হাসান নগরের মো. কাইয়ুম মিয়ার ছেলে। দুই বোন তিন ভাইয়ের মধ্যে মাসুম ছিল তৃতীয়।

নিহতের বাবা কাইয়ুম মিয়া জানান, মাসুম স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করত। সন্ধ্যার আগে বাড়ির পাশে একটি কবরস্থানের গাছে পাখির বাসা থেকে পাখি ধরতে গিয়ে বিদ্যুতের তারের স্পর্শ লেগে অচেতন হয়ে পরে মাসুম। খবর পেয়ে দ্রুত তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক জানান আমার ছেলে আর বেঁচে নেই।

ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ওই কিশোরের মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

RSS
Follow by Email