সোমবার, মে ২০, ২০২৪
Led02জেলাজুড়েফতুল্লাসদরসোশ্যাল মিডিয়া

পাইপ ফেটে অগ্নিকান্ডের ঘটনায় গ্যাস নেই নগরীর অধিকাংশ এলাকায়

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বেশ কিছু এলাকায় সকাল থেকে গ্যাস সরবরাহে বিঘ্ন হচ্ছে। শনিবার (১২ মে) সকালে শিল্পনগরী ফতুল্লা শাসনগাঁও বিসিক মোড় এলাকায় গ্যাসের পাইপ ফেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটলে এ সমস্যা দেখা দেয়। তিতাস কর্তৃপক্ষ জানিয়েছে, লাইন ঠিক করার কাজ চলছে। পুরোপুরি লাইন ঠিক হতে সময় লাগতে পারে।

সকাল থেকে শহর ও শহরের বাইরে বেশ কিছু এলাকায় গ্যাসের চাপ খুব কম। কোনো কোনো এলাকায় একেবারেই গ্যাস নেই। তিতাস গ্যাসের জরুরি নম্বরে ফোন করে জানা যায়, শিল্পনগরী ফতুল্লা শাসনগাঁও বিসিক মোড় এলাকায় গ্যাসের পাইপ ফেটে যায়। সড়কে কাজের সময় সকালে এই লিকেজ হয়। এর কারণে শহরের কিছু এলাকা, গলাচিপা, মিশনপাড়া, খানপুর, আমলাপাড়া, দেওভোগ, মাসদাইর, ডন চেম্বার, নন্দীপাড়া, টানবাজার, জামতলা, ভূঁইয়ারবাগসহ আশপাশের এলাকায় গ্যাস সরবরাহে বিঘ্ন হচ্ছে।

তিতাস গ্যাসের ফতুল্লা জোনের জরুরি নম্বরে ফোন করলে, কর্তৃপক্ষ লাইভ নারায়ণগঞ্জকে জানায়, সকালে ফতুল্লা শাসনগাঁও বিসিক এলাকায় গ্যাসের পাইপ ফেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সেই সময় থেকে গ্যাস লাইন বন্ধ আছে। তাই নগরীর বিভিন্ন এলাকায় এ সমস্যা দেখা দেয়। আমরা গ্যাস সমস্যা সমাধানে কাজ করে যাচ্ছি। আশা করি আজকের রাতের মধ্যেই গ্যাস সরবরহে পূর্বের ন্যয় হয়ে যাবে।

RSS
Follow by Email