সোমবার, জুন ২৪, ২০২৪
Led02রাজনীতিসদর

পাঁচ মামলা মাথায় নিয়েও নেতাকর্মীদের নিয়ে রাজপথে এড. টিপু

লাইভ নারায়ণগঞ্জ: গত ২৮ তারিখ বিএনপির মহাসমাবেশ পন্ড হওয়ার পরদিন সারা দেশে হরতাল ঘোষণা করে দলটি। এর একদিন পরে টানা ৭২ ঘন্টা অর্থাৎ ৩দিনের সর্বাত্তক অবরোধে ঘোষণা আসে। যা পালন করতে গিয়ে ৫টি মামলার আসামী হতে হয় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে। কেননা প্রতিটি কর্মসূচিতেই নেতাকর্মীদের নিয়ে রাজপথে ছিলেন বিএনপির এই পোড় খাওয়া নেতা।

আজ বৃহস্পতিবার (২ নভেম্বর) ছিলো সর্বাত্তক অবরোধ কর্মসূচির শেষ দিন। শেষ দিনে ৫টি মামলা মাথায় নিয়েও নারায়ণগঞ্জ শহরে নেতাকর্মীদের নিয়ে বিক্ষোভ মিছিল করেছে মহানগর বিএনপির এই সদস্য সচিব।

বৃহস্পতিবার দুপুরে নগরীর বঙ্গবন্ধু সড়ক, কালির বাজার এলাকায় মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে নেতাকর্মীরা। এময় সরকার বিরোধী নানান স্লোগান দেয় তারা।

এর আগে, বুধবার নগরীর নিতাইগঞ্জ থেকে ডিআইটি পর্যন্ত নেতাকর্মীদের নিয়ে বিক্ষোভ মিছিল করেন মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

মঙ্গলবার সর্বাত্তক অবরোধ কর্মসূচির প্রথম দিনে সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বেই বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা।

আর এর আগে, গত ২৯ অক্টোবর দেশব্যাপি হরতালের দিনেও সরব অস্থানে ছিলেন এড. আবু আল ইউসুফ খান টিপু।

RSS
Follow by Email