বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led03রাজনীতি

পাঁচ বছর ছিলো, সে কতটুকু উন্নয়ন করেছে মানুষ দেখেছে: এমপি খোকা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, আমি কতটুকু উন্নয়ন করতে পেরেছি এটা সোনারগাঁয়ের মানুষ জানে। তাদের সুখ দুঃখে আমাকে কে কতটা পেয়েছে তা সবাই জানে। সোনারগাঁয়ের মানুষ বেইমান না। তারা তাদের সিদ্ধান্ত নিবে। তারা আমাকে রাখবে না অন্য কাউকে নিবে সেটা তারাই সিদ্ধান্ত নিবে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নে নির্বাচনী সভায় অংশ নিয়ে একথা বলেন তিনি।

লিয়াকত হোসেন খোকা বলেন, আমার গত দশ বছরে সবচেয়ে বেশি আনন্দিত আমি সোনারগাঁকে দল মত নির্বিশেষে সবাইকে নিয়ে আমার দায়িত্ব পালন করতে পেরেছি। আমার মা বোনেরা আমার জন্য দোয়া করছে অনেকে আমার জন্য রোজা রাখছে, অনেকে তাহাজ্জুদ পড়ে দোয়া করে। এরচেয়ে বেশি পাওয়ার কিছু নেই। আমি সোনারগাঁয়ের মানুষের রায় পেয়ে গেছি।

তিনি বলেন, জনগণ আমাকে গত দশটি বছর দেখেছে। আমার প্রতিদ্বন্দি প্রার্থীও এখানে পাঁচ বছর দায়িত্ব পালন করেছে। সে কতটুকু উন্নয়ন করেছে আমি কতটুকু করেছি মানুষ দেখেছে। সোনারগাঁয়ের সবকটি কবরস্থানের রাস্তা আমি ঠিক করিয়ে দিয়েছি। প্রতিটি কবরস্থানে আমি লাইট লাগিয়েছি, লাশ ঘর করে দিয়েছি। এটা বিরাট পাওয়া। আমি ভাগ্যবান আল্লাহ আমাকে দিয়ে এগুলো করিয়েছে। এই জায়গায় অরাজকতা ছিল। মানুষ সবচেয়ে বেশি চায় শান্তিতে বসবাস করতে। আমি সেটাই করতে চেষ্টা করেছি। আমি সবাইকে ভাই বন্ধু হিসেবে নিয়ে বেঁচে থাকতে চাই।

তিনি বলেন, আমার প্রতিপক্ষের অনেকে বলত খোকার কোন ভোট নেই। জাতীয় পার্টির কোন সংগঠন নেই। আজকে বলি, আমার ভাল ইমেজ না থাকলে তাঁরা আমাদের পেছনে দৌড়াচ্ছে কেন। আমার প্রতিটি নেতাকর্মী এই এলাকায় ফ্যাক্টর। আমি ধন্যবাদ জানাই সরকারকে ও নির্বাচন কমিশনারকে। এখন পর্যন্ত যে পরিবেশ আছে তা সন্তোষজনক। এটি লজ্জার ব্যাপার। অন্যের বাড়িতে গিয়ে হাত দিচ্ছে। আমার নাকি নেতাকর্মীই নেই। তাহলে আমাদের নেতাকর্মীদের পেছনে দৌড়াচ্ছেন কেন। সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন। সারা বাংলাদেশে ফেয়ার নির্বাচন হবে। জনগণ নিজের ভোট নিজে দিতে পারবে।

RSS
Follow by Email