মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led02জেলাজুড়েসদর

পল্টুনের উপর থেকে পড়ে যুবক নিখোঁজ, ১২ ঘন্টাপর লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ টার্মিনাল ঘাটের পল্টুন থেকে নদীতে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮ জুন) সকাল সাড়ে ১০টায় ফায়ার সার্ভিস ও নৌ পুলিশের যৌথ অভিযানে ১২ ঘন্টাপর লাশ উদ্ধার করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় পা ফসকে নদীতে পরে নিখোঁজ হয় তিনি। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ নৌ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মো. শহিদুল ইসলাম।

নিহত যুবকের নাম আল আমিন (২৫)। সে ফতুল্লা মাসদাইর গোরস্থান এলাকার বাসিন্দা আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে। তিনি ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন সড়কে আনন্দ পরিবহনে চালক হিসেবে কর্মরত ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, রাতের বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিলেন আল আমিন। এ সময় মাদক সেবন করেন তিনি। মাদক সেবনের পর নিয়ন্ত্রণ হারিয়ে পা ফসকে নদীতে পরে নিখোঁজ হয় সে। পরে বন্ধুরা পুলিশকে অবহিত করলে ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ যৌথ অভিযান করে ১২ ঘন্টা পর লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

নারায়ণগঞ্জ নৌ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মো. শহিদুল ইসলাম জানায়, আমরা খবর পাই পল্টুনের উপর থেকে এক ব্যাক্তি পানিতে পরে যায়। আমরা তাৎক্ষনির ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরী দলকে খবর দেই। পরে সকালে উদ্ধার অভিযান পরিচালনা করে সকাল সাড়ে ১০টায় লাশ উদ্ধার করা হয়। লাশের মাথায় আঘাতের চিহ্ন আছে। আমরা মর্গে প্রেরণ করেছি মামলা প্রক্রিয়াধীন আছে।

RSS
Follow by Email