বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led03জেলাজুড়েফতুল্লাসোশ্যাল মিডিয়া

পরিত্যক্ত বাড়ীর ভিতরে নিয়ে গিয়ে বলৎকার, যুবক গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার পাগলায় মাদ্রাসা ছাত্রকে বলৎকারের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২ টায় তাকে ফতুল্লা থানার পাগলা এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত যুবকের নাম রায়হান(২০)। সে পাগলা বৈরাগিবাড়ী খালপাড় এলাকার আইয়ুব আলীর ছেলে। এ ঘটনায় মাদ্রাসা ছাত্রটির মা বাদী হয়ে বলৎকারের অভিযোগ এনে গ্রেফতারকৃত রায়হানকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

মামলায় উল্লেখ্য করা হয়, বাদীর ছেলে পাগলা বৌ বাজার এলাকায় স্থানীয় একটি মাদ্রাসায় দুই মাস পূর্বে আবাসিক ছাত্র হিসেবে নুরাণী বিভাগে ভর্তি হয়। অপরদিকে গ্রেপ্তরকৃত রায়হান একই এলাকায় ভাড়ায় বসবাস করায় তাদের পূর্ব পরিচিত ছিলো। সে সুবাদে বাদীর ছেলের সাথে রায়হানের সু-সম্পর্ক গড়ে উঠে। ঈদের ছুটিতে মাদ্রাসা বন্ধ হলে ভুক্তভোগী ৩ এপ্রিল বাসায় চলে আসে। এরপর গ্রেফতারকৃত রায়হান বাদীর পুত্র কে নিয়ে এলাকায় বিভিন্ন স্থানে ঘুরে ফিরতো এবং মজা কিনে দিতো। ১৭ এপ্রিল দুপুর সাড়ে ১২ টার দিকে বাদীর পু্ত্র পাগলা বৈরাগি বাড়ী খালপাড়ে খেলার সময় গ্রেপ্তারকৃত রায়হান সেখানে গিয়ে বলে যে তার মা তাকে বাসায় যেতে বলেছে। তখন রায়হান ভুক্তভোগীকে বৈরাগি বাড়ীর জৈনক দেলোয়ারের পরিত্যক্ত বাড়ীর ভিতরে নিয়ে গিয়ে বলৎকার করে। সেখান থেকে বাসায় এসে বাদীর পু্ত্র সব কিছু খুলে বলে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া জানান, এ বিষয়ে মামলা হয়েছে। অভিযুক্ত আসামী কে গ্রেপ্তার করা হয়েছে।

RSS
Follow by Email