সোমবার, মে ২০, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

পরবর্তী প্রজন্মের জন্য মাদকের বিরুদ্ধে দাঁড়াতে হবে: লিপি ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও এমপি শামীম ওসামনের সহধর্মিণী সালমা ওসমান লিপি বলেছেন, সবাইকে সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে দাঁড়াতে হবে। বিশেষ করে শিশু শিক্ষার্থীদের সাথে নিতে হবে। কারণ ওরাই পারবে মাদকের বিরুদ্ধে আওয়াজ তুলতে। তোমাদের এই দায়িত্ব হাতে তুলে নিতে হবে। তোমার পরবর্তী প্রজন্মের জন্য এটা করতে হবে। কারণ সবাই থাকলে আমি আছি, সবাই না থাকলে কিন্তু আমরা নেই।

রবিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজে স্কুলের নবীন বরণ অনুষ্ঠানের প্রধান অতিথি সালমা ওসমান লিপি বক্তব্যে একথা বলেন। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন শিক্ষা প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো. নুর ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ জালাল উদ্দিন আহমেদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজ্বী ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন স্কুল এন্ড কলেজের গভর্নিংবডি দাতা সদস্য আলহাজ্ব আব্দুল মতিন প্রধান, নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজ্বী নূর উদ্দিন মিয়া, রেবতী মোহন স্কুল এন্ড কলেজের গভর্নিংবডি (কলেজ শাখা) অভিভাবক সদস্য মোঃ ছিদ্দিক, গভর্নিংবডি (স্কুল শাখা) অভিভাবক সদস্য আলহাজ্ব মোঃ কবির হোসেন, গভর্নিং বডি আজিবন দাতা সদস্য (প্রয়াত আলহাজ্ব আনিসুর রহমানের সহধর্মিণী) লিপি রহমান, গভর্নিংবডি (স্কুল শাখা) শিক্ষক প্রতিনিধি মোঃ শরিফ উদ্দিন খান, গভর্নিংবডি (সংরক্ষিত মহিলা) অভিভাবক সদস্য মিসেস নুসরাত জাহান, গভর্নিংবডি (সংরক্ষিত মহিলা) শিক্ষক প্রতিনিধি মিসেস আক্তার জাহান ও শিক্ষক-শিক্ষীকা, ছাত্র-ছাত্রীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সালমা ওসমান লিপি আরোও বলেন, সততার পথে থেকে তোমাকে সমাজ নিয়ে ভাবতে হবে। স্কুল তোমাকে বরণ করে নিচ্ছে, তুমি স্কুলকে কী দিবে। যতদিন তুমি বাঁচবে ততদিন তোমার মনে থাকবে যে এটা আমার স্কুল। তুমি যখন প্রতিষ্ঠিত হবে তখন এটাই স্কুলের পাওয়া। তোমার স্কুলকে সারা জীবন বিনম্র শ্রদ্ধায় স্মরণ করবে। শিক্ষকদের শ্রদ্ধা করবে। কারণ তাদের ঋণ শোধ করার মতো না।

RSS
Follow by Email