বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led02রাজনীতি

পরবর্তী নির্দেশনার আগ পর্যন্ত শান্ত থাকুন: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ‘সুষ্ঠুভাবে ও সুন্দর পরিবেশে ভোটাররা যাতে ভোট দিতে পারে, তার জন্যে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নির্বাচনের জন্য আমাদের কিছু বিধি-নিষেধ মানতে হবে। আপনারা প্রত্যেকেই নির্বাচনী আচরণবিধি মেনে চলবেন। সকলকেই এ বিধি-নিষেধগুলো নিয়ে সচেতন থাকতে হবে। ইনশাল্লাহ আমরা ২০ ডিসেম্বর থেকে আমাদের কাজ শুরু হবে। আপনারা সকলেই ঐক্যবদ্ধ থাকবেন ও উন্নয়ের বার্তা ঘরে ঘরে পৌছে দিবেন।’

মঙ্গলবার (১২ ডিসেম্বর) ফতুল্লায় অবস্থিত উইশডম কারখানায় এক মত বিনিময় সভায় এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একে এম সেলিম ওসমান। এর আগে, ফুলের তোড়া দিয়ে সেলিম ওসমানকে শুভেচ্ছা জানান মহানগর ছাত্রলীগ, বন্দর ছাত্রলীগ, সদর থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

এসময় উপস্থিত নেতৃবৃন্দের নির্বাচনী বিধিমালা মেনে কাজ করা ও  ১৮ ডিসেম্বর পর্যন্ত শান্ত থাকার নির্দেশ দেন সেলিম ওসমান। নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা ১৮ ডিসেম্বর পর্যন্ত শান্ত থাকুন এবং পরবর্তী নির্দেশনার জন্য অপেক্ষা করুন। যখন আমরা নির্বাচনের কাজ শুরু করবো তখন আপনারা খবর পাবেন।

সভায় সেলিম ওসমানকে সমর্থণ জানিয়ে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সদর থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজির আহম্মেদ ও জেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব জসিম উদ্দিন। সভায় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাট, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল প্রধান, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি অনাবিল দাস নির্জর, মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিমান্ত মল্লিক, মহানগর ছাত্রলীগের সম্রাট সুফিয়ান, ২০নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হাসিবুল হক জিসান, ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুবাচ্ছের খালিদ দানসহ গোগনগর ও আলীরটেক ইউনিয়নের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email