শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Led03রাজনীতি

পদযাত্রায় খোরশেদ ‘দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা রাজপথে আছি’

লাইভ নারায়ণগঞ্জ: কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সরকার পতনের ‘এক দফা’ আন্দোলন বাস্তবায়নে প্রথম কর্মসূচি পদযাত্রা করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। মঙ্গলবার (১৮ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের নেতৃত্বে কেন্দ্রীয় ঈদগাহ মাঠের সামনে থেকে ওই পদযাত্রা শুরু হয়। পদযাত্রাটি শহরের জমতলা, কলেজ রোড, পুরাতন ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোড হয়ে বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিন শেষে প্রেস ক্লাবের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে খোরশেদ বলেন, এখন একদফার আন্দোলন চলছে আর সেই একদফা হলো এই অবৈধ সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা রাজপথে আছি, রাজপথেই থাকব এবং আমাদের নেতা আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে নির্দেশ দিবেন তাই পালন করব।

পদযাত্রায় জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন, মহাগনর বিএনপি নেতা জয়নাল আবেদীন, আনোয়ার মাহমুদ বকুল, দীপু চৌধুরী, এড. শরিফুল ইসলাম শিপলু, আমিনুল ইসলাম মিঠু, আবুল কালাম আজাদ, আব্দুর সাত্তার ভুট্টু, আক্তার হোসেন খোকন শাহ, মিজানুর রহমান, শাহাদাঃ হোসেন সাদু, মনোয়ার হোসেন শোখন, রশিদুর রহমান রশো, রানা মজিব, ইউনুস খান বিপ্লব, রিটন দে, শওকত খন্দকার, জুয়েল রানা, ইকবাল হোসেন, আল আমিন খান, আব্দুর রহমান, রিপন মাত্তবর, দুলাল হোসেন, আক্তারুজ্জামান মৃধা, কাজী সোহাগ, আক্তার হোসেন, সাইফুদ্দিন মাহমুদ ফয়সাল, দুলাল হোসেন, সুমন ভূইয়া, নুরুল্লাহ খন্দকার, বোরহানউদ্দিন, মাহাবুব হাসান জুলহাস, রানা মুন্সি, মোঃ শহিদ, মোঃ মুসা, সেলিম মিয়া, মহিউদ্দিন শুভ, রাসেল আহম্মেদ মনির, রাজু, মাসুদ, বাবু, নাইম, নীরবসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

RSS
Follow by Email