সোমবার, মে ২০, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

পঞ্চবটিতে ভবন থেকে নিচে পড়ে চীনা নাগরিক আহত, ঢামেকে মৃত্যু

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় পাওয়ার প্ল্যান্টের ভবন থেকে নিচে পড়ে এক ইলেক্টিক্যাল ইঞ্জিনিয়ার চীনা নাগরিকের মৃত্যু হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় পঞ্চবটি বিসিক শিল্পনগরীতে ওই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। তথ্যটি লাইভ নারায়ণগঘঞ্জকে নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের (পরিদর্শক) ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া।

নিহত চীনা নাগরিকের নাম ঝাং জি বিন (৫৫)। তিনি টিবিইএ কোম্পানির ইলেক্টিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে দায়িত্বরত ছিলেন।

টিবিইএ কোম্পানি লিমিটেড নামে প্রতিষ্ঠানটির দোভাষী মো. সেলিম জানান, পঞ্চবটিতে বিসিক এলাকায় একটি পঞ্চম তলা ভবনে পাওয়ার প্ল্যান্ট তৈরির কাজ করেন তারা। সেখানকার ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার ওই চীনা নাগরিক। বেশ কিছুদিন ধরে তিনি ওখানে কাজ করছেন। আজ সকালে ভবনটির দ্বিতীয় তলায় ফ্লোরে বিদ্যুতের তার সঞ্চালনার ফাঁকা জায়গায় একটি কাঠ পেতে তার উপর দাঁড়িয়ে কাজ করছিলেন ঝাং জি বিন নামে চীনা নাগরিক। হঠাৎ সেই কাঠটি ভেঙে গেলে সেই ফাঁকা জায়গা দিয়ে বেজমেন্টে পড়ে যান। এতে গুরুতর আহত হন তিনি। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়। তবে অবস্থার অবনতি দেখে তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের (পরিদর্শক) ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া, চীনা নাগরিকের মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট ফতুল্লা মডেল থানা পুলিশ তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেবে।

RSS
Follow by Email