রবিবার, জুন ২৩, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসদর

নৌকা প্রার্থীর প্রচারণায় অংশগ্রহণের বৈঠকে আইভী-হাই-আনোয়ার

লাইভ নারায়ণগঞ্জ: জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের এক বৈঠকে বসেছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এবংমহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন। বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যার পর নগরীর ২ নং রেলগেইট এলাকায় আওয়ামী লীগের কার্যালয়ে উপস্থিত হন তারা। এতে আওয়ামীলীগের কর্মীদের নেতাকর্মীদের মধ্যে উচ্ছ্বাস ছড়িয়ে পরে। কর্যালয়ে এক উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়।

জানা যায়, উক্ত বৈঠকে দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে অংশ নেয়া প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের উন্নয়ন বিষয়ক আলোচনা করা হয়েছে। কার্যালয়টি কিভাবে দোতলা থেকে তিন তলা করা যায় তা নিয়ে উপস্থিত নেতাকর্মীরা আলোচনা করেন। এছাড়া নেতাকর্মীদের যার যার অবস্থান থেকে নৌকা প্রতীকে অংশ নেয়া প্রার্থীদের জয়ী করতে কাজ করার বিষয়ে মতামত দেয়

এসময় আরো উপস্থিত ছিলেন, জাতীয় পরিষদ সদস্য আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আদিনাথ বসু, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী সহ জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

RSS
Follow by Email