বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতি

‘নৌকা! নৌকা!’ ধ্বনিতে মুখরিত নগরী

লাইভ নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার শেষ জনসভা অনুষ্ঠিত হয়েছে নারায়ণগঞ্জে। বৃহস্পতিবার (৪ জানুয়ারী) দুপুর ১২ টায় ফতুল্লার ইসদাইরে একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে জনসভাটি শুরু হয়। তবে সকাল থেকেই দলে দলে ভিড় জমাতে শুরু করে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সকাল ৯টা থেকেই নগরীর প্রাণকেন্দ্র চাষাঢ়ায় আসতে দেখা যায় তাদের। প্রধানমন্ত্রীকে স্বাগতম জানাতে দলবদ্ধ হয়ে ‘নৌকা! নৌকা!’ স্লোগানে জনসভার দিকে নেতাকর্মীরা যেতে থাকেন। দলীয় নেতাদের নেতৃত্বে কেউ পায়ে হেটে, কেউ ট্রাকে চড়ে জনসভার মাঠে জড়ো হতে থাকেন। শুধু যে নগরীর পাড়া-মহল্লা থেকে নেতাকর্মীরা জড়ো হচ্ছেন তাই নয়, রূপগঞ্জ-সোনারগাঁ-আড়াইহাজার-বন্দর থেকেও দলে দলে সমাবেশস্থলে আসেন অনেকেই।

এদিকে, নেতাকর্মীদের আনন্দ মিছিলে নগরীতে উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়। নেতাকর্মীদের ‘দেশরত্ন শেখ হাসিনা আসছেন এবার নারায়ণগঞ্জে’, ‘শেখ হাসিনার আগমন, শুভেচ্ছায় স্বাগতম’, ‘নারায়ণগঞ্জের মাটি, শেখ হাসিনার ঘাটি’ স্লোগান জনসাধারণেরও দৃষ্টি আকর্ষণ করে। স্কুলগামী শিক্ষার্থী, টং‘র দোকানী, বাজার করতে আসা গৃহিণী, ফুটপাতে হাটা পথিক পর্যন্ত কৌতুহল নিয়ে দেখেছেন তাদের কুচকাওয়াজ। নেতাকর্মীদের স্লোগানের ছন্দে তারাও হয়েছেন মোহিত।

দীর্ঘ ১৫ বছর পর নগরীতে জনসভার মঞ্চে হাজির হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ভাষণ দিবেন নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে। এমন ভাবনায় নেতাকর্মীদের মনে যেন ছিল আলাদা এক উদ্দীপনা। এর কারণেই শীতের কষ্টকে ভুলে দূর দূরান্ত থেকে জনসভায় চলে আসেন লক্ষাধিক নেতাকর্মী। সবারই প্রত্যাশা ‘নেত্রীকে একবার হলেও সামনাসামনি দেখতে হবে’।

RSS
Follow by Email