সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েফতুল্লারাজনীতিসদর

নৌকায় এবার লাঙ্গল চড়ে বসেছে, সেদিকেও একটু দেখবেন : প্রধানমন্ত্রী

লাইভ নারায়ণগঞ্জ : আমাদের স্মার্ট জনশক্তি, আমরা স্মার্ট ইকোনমি, স্মার্ট সোসাইটি আমরা গড়ে তুলবো। ২০৪১ সালে বাংলাদেশ হবে স্মার্ট সোনার বাংলা। নৌকা মার্কা আমাদের মার্কা। নৌকা হচ্ছে নূহ নবীর নৌকা। আপনারা জানেন, মহাপ্লাবনে মানবজাতিকে নৌকা রক্ষা করেছিলো। এই নৌকায় ভোট দিয়ে এই দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। এই নৌকা আজকে উন্নয়ন বাংলাদেশ দিয়েছে। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের প্রার্থীদের জয়যুক্ত করবেন, আপনাদের কাছে সেই আহ্বান জানাই। অবশ্য এবার নৌকায় লাঙ্গলও চড়ে বসেছে। যাই হোক, সেদিকেও একটু দেখবেন। আমরা এ দেশের মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা, শিক্ষার ব্যবস্থা করবো। যেন প্রত্যেকটা মানুষ সুন্দরভাবে বাঁচতে পারে এটাই আমাদের লক্ষ্য।

বৃহস্পতিবার (৪ জানুয়ারী) প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আওয়ামী লীগের নির্বাচনী শেষ জনসভায় এ কথা বলেন। ফতুল্লার মাসদাইরে একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে এ জনসভার আয়োজন করা হয়। জনসভার সভাপতিত্বে ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সঞ্চালনায় ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল (ভিপি বাদল)।

এছাড়াও প্রধানমন্ত্রী বলেন, ‘ ২০০৮ এর নির্বাচনে বিএনপি ২০ দলীয়ভাবে ও আমরা মহাজোট হয়ে নির্বাচন করি। আমরা ২৩৩ সিটে জয় লাভ করেছিলাম। বিএনপি পায় শুধু ৩০ টি সিট। বাকিগুলো জোটের মিত্ররা পেয়েছিল। এ নির্বাচনের পর থেকেই বিএনপি নির্বাচনকে ভয় পায়। আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের প্রার্থীদের জয়যুক্ত করবেন। আপনাদের কাছে সেই আহ্বান জানাই।’

এ জনসভায় উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, বস্ত্র ও পাট মন্ত্রী এবং নারায়ণগঞ্জ-১ আসনের বর্তমান সংসদ সদস্য ও নৌকা প্রতীকের প্রার্থী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-২ আসনের বর্তমান সংসদ সদস্য ও নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের নৌকা প্রতীকের প্রার্থী আবদুল্লাহ আল কায়সার, নারায়ণগঞ্জ-৪ আসনের বর্তমান সংসদ ও নৌকা প্রতীকের প্রার্থী একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের র্ব্তমান সংসদ সদস্য ও লাঙ্গল প্রতীকের প্রার্থী একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল।

এছাড়াও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুসহ জেলা-মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email